ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রনির মামলায় অধিকতর যুক্তি শুনানি ২৭ জুন

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪০, ৪ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রনির মামলায় অধিকতর যুক্তি শুনানি ২৭ জুন

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর ইস্কাটনে জোড়া খুনের ঘটনায় দায়ের হওয়া মামলায় সংসদ সদস্য পিনু খানের ছেলে বখতিয়ার আলম রনির মামলায় অধিকতর যুক্তিতর্ক শুনানির তারিখ আগামী ২৭ জুন ধার্য করেছেন আদালত।

সোমবার মামলাটি অধিকতর যুক্তিতর্ক শুনানির জন্য ধার্য ছিল। কিন্তু আসামিপক্ষ যুক্তিতর্ক শুনানি পেছানোর আবেদন করেন। ঢাকার প্রথম অতিরিক্ত মহানগর দায়রা জজ মো. আল মামুন সময়ের আবেদন মঞ্জুর করে পরবর্তী শুনানি নতুন এ তারিখ ঠক করেন।

এর আগে গত ১০ এপ্রিল মামলাটির যুক্তিতর্ক উপস্থাপন শেষে রায়ের জন্য ৮ মে ধার্য ছিল। কিন্তু আদালত মামলাটিতে অধিকতর যুক্তিতর্ক শুনানির প্রয়োজন বোধ  করেন। এজন্য আদালত স্বপ্রণোদিত হয়ে মামলার বিষয়ে অধিকতর যুক্ততর্ক উপস্থাপনের জন্য তারিখ ধার্য করেন।

উল্লেখ্য, ২০১৫ সালের ১৩ এপ্রিল রাত পৌনে ২টার দিকে রাজধানীর নিউ ইস্কাটনে একটি কালো রঙের প্রাডো গাড়ি থেকে এলোপাতাড়ি গুলি ছুড়লে অটোরিকশাচালক ইয়াকুব আলী ও রিকশাচালক আবদুল হাকিম আহত হন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

ওই ঘটনায় নিহত হাকিমের মা মনোয়ারা বেগম অজ্ঞাত পরিচয় কয়েকজনকে আসামি করে রমনা থানায় ১৫ এপ্রিল একটি হত্যা মামলা দায়ের করেন।

ওই বছরের ৩০ মে এলিফ্যান্ট রোডের বাসা থেকে এই ঘটনায় জড়িত থাকার সন্দেহে বখতিয়ার আলম রনিকে আটক করে ডিবি পুলিশ। এরপর থেকে তিনি কারাগারেই রয়েছেন।

মামলাটিতে ২০১৫ সালের ২১ জুলাই ডিবি পুলিশের এসআই দীপক কুমার দাস রনির বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন। গত বছর ৬ মার্চ মামলাটিতে এ আসামির অব্যাহতির আবেদন নাকচ করে আদালত চার্জগঠন করেন।



রাইজিংবিডি/ঢাকা/৪ জুন ২০১৮/মামুন খান/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়