ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন ৫ উপজেলা চেয়ারম্যান

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১২, ১৯ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন ৫ উপজেলা চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চট্টগ্রাম জেলার পাঁচটি উপজেলা পরিষদের চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

প্রতিদ্বন্দ্বী কোনো প্রার্থী মনোনয়নপত্র জমা না দেওয়ায় এবং আগামীকাল মঙ্গলবার মনোনয়নপত্র বাছাইয়ের শেষ দিনে তাদের মনোনয়নপত্র বৈধ হলেই তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হবেন।

উপজেলাগুলো ও সেখানে নির্বাচিত চেয়ারম্যানরা হচ্ছে- রাঙ্গুনিয়া উপজেলায় আলহাজ্ব খলিলুর রহমান চৌধুরী, রাউজান উপজেলায় বর্তমান চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী বাবুল, সন্দ্বীপ উপজেলায় মো. শাহজাহান, মিরসরাইয়ে মো. জসিম উদ্দিন ও সীতাকুণ্ড উপজেলায় এস এম আল মামুন।

চট্টগ্রাম জেলা নির্বাচন কর্মকর্তা মুনির হোসাইন রাইজিংবিডিকে জানান, ১৮ মার্চ চট্টগ্রামের সাতটি উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে পাঁচটি উপজেলায় চেয়ারম্যান পদে একজন করে প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর ফলে এসব উপজেলায় প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় জমা দেওয়া প্রার্থীদের মনোনয়ন বৈধ হলেই তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হবেন। আগামীকাল ২০ ফেব্রুয়ারি উপজেলা নির্বাচনের মনোনয়নপত্র বাছাই এবং ২৭ ফেব্রুয়ারি প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন।

সাতটি উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বমোট ৬৩ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন বলে নির্বাচন অফিস সূত্রে জানা গেছে।

 

 

 

রাইজিংবিডি/চট্টগ্রাম/১৯ ফেব্রুয়ারি ২০১৯/রেজাউল/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়