ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

বিকেএসপিতে অনূর্ধ্ব-১৯ দলের ক্যাম্পে ৩০ ক্রিকেটার

আব্দুল্লাহ এম রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪০, ১০ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিকেএসপিতে অনূর্ধ্ব-১৯ দলের ক্যাম্পে ৩০ ক্রিকেটার

আব্দুল্লাহ এম রুবেল : দেশের মাটিতে এবার যুব এশিয়া কাপ ক্রিকেট অনুষ্ঠিত হবে আগামী সেপ্টেম্বরে। এই টুর্নামেন্টকে সামনে রেখে আগেভাগেই প্রস্তুতি শুরু করছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। এ প্রস্তুতির অংশ হিসেবে আগামী ১৫ মে থেকে বিকেএসপিতে প্রাথমিক দল নিয়ে তিন সপ্তাহের স্কিল ক্যাম্প অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার ক্যাম্পের জন্য ৩০ জনের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

প্রাথমিক তালিকায় থাকা খেলোয়াড়দের আগামী ১৪ মে বিকেএসপিতে রিপোর্ট করতে বলা হয়েছে। তিন সপ্তাহের এই ক্যাম্প শেষ হবে ৩ জুন। স্কিল ক্যাম্প শেষে দল ছোট করে আনা হবে বলে জানা গেছে। ৩০ জনের প্রাথমিক দলে চারজন উদ্বোধনী ব্যাটসম্যান, ৯ জন মিডল অর্ডার ব্যাটসম্যান, ৬ জন স্পিনার, ৬ জন অল রাউন্ডার ও ৫ জন পেসার রয়েছেন।

অনূর্ধ্ব-১৯ প্রাথমিক দল :
উদ্বোধনী ব্যাটসম্যান : মোঃ প্রান্তিক নওরোজ, সাজিদ হাসান, মোঃ তাহসিন ও প্রীতম কুমার।
মিডল অর্ডার ব্যাটসম্যান : অভিষেক, পারভেজ হোসাইন ইমন, মাহমুদুল হাসান জয়, অমিত হাসান, শামীম পাটওয়ারী, মোঃ ফজলে রাব্বী, সাজ্জাদ শাহরিয়ার, সিফাত সাদিক খান ও আব্দুল¬াহ আল মামুন।
স্পিন বোলার : মোঃ মেহেদী হাসান, রকিবুল হাসান, রাকিবুল আতিক, মিনহাজুর রহমান, নাইম হাসান সাকিব ও মুযাক্কির হোসেন। অল রাউন্ডার : শাহাদাৎ হোসাইন দিপু, মোঃ এনামুল কবীর, রিশাদ হোসেন, মৃত্যুঞ্জয় চৌধুরী, অভিষেক দাস অরন্য ও তানজীল হোসেন সাকিব।
পেস বোলার : মোঃ রুয়েল আহমেদ, শরীফুল ইসলাম, আসাদুল¬াহ হিল গালিব, শাহীন আলম ও মেহেদী হাসান।



রাইজিংবিডি/খুলনা/১০ মে ২০১৮/রুবেল/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়