ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘পোড়ামন-২’ সিনেমার গল্পের নায়ক বাপ্পারাজ : আজিজ

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩১, ৬ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘পোড়ামন-২’ সিনেমার গল্পের নায়ক বাপ্পারাজ : আজিজ

বিনোদন প্রতিবেদক : ‘তুমি বন্ধু আমার চির সুখে থেকো’, ‘আমি তো একদিন চলে যাব’, ‘তোমরা সবাই থাকো সুখে’ সহ বেশ কিছু বিরহ ঘরানার গান আজও দর্শকদের হৃদয় ছুঁয়ে যায়। চলচ্চিত্রের জনপ্রিয় এসব গানে ঠোঁট মিলিয়েছেন চিত্রনায়ক বাপ্পারাজ। এসব গানে কষ্টের মাঝে এক ফালি হাসি দিয়ে হাজারো দর্শকের হৃদয় জয় করেছেন তিনি।

ঢাকাই চলচ্চিত্রের এ অভিনেতাকে এখন বড় পর্দায় খুব একটা দেখা যায় না। তবে বাপ্পারাজ ভক্তদের জন্য সু-খবর হলো- এমন একটি চরিত্র নিয়ে আবারো দর্শকের সামনে হাজির হচ্ছেন তিনি। ২০১৩ সালে মুক্তি পাওয়া দর্শকপ্রিয় সিনেমা ‘পোড়ামন’-এর সিক্যুয়েল ‘পোড়ামন-২’-তে বাপ্পারাজকে এমনই চরিত্রে দেখা যাবে।

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘পোড়ামন-২’ সিনেমাটি পরিচালনা করেছেন রায়হান রাফি। রাপ্পারাজ ছাড়াও এতে অভিনয় করেছেন নবাগত সিয়াম, পূজা চেরিসহ অনেকে। ঈদুল ফিতরে মুক্তি পাবে সিনেমাটি। মুক্তিকে সামনে রেখে গতকাল মঙ্গলবার রাজধানীর একটি রেস্তোরাঁয় সাংবাদিকদের সঙ্গে ইফতার করে ‘পোড়ামন-২’ সিনেমার টিম।

এ সময় জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ বলেন, ‘‘পোড়ামন-২’ সিনেমার একটি ট্র্যাজেডি চরিত্রের জন্য শিল্পী খুঁজছিলাম। তখন বাপ্পারাজ ভাইকে ছাড়া আর কাউকে খুঁজে পাচ্ছিলাম না। এরপর তিনি গল্পশুনে এক কথায় রাজি হয়ে যান। ‘পোড়ামন-২’ সিনেমার গল্পের নায়ক বাপ্পারাজ। সিনেমাটি দেখলেই দর্শক তা বুঝতে পারবেন।’’

এ সময় বাপ্পারাজ বলেন, ‘অনেক দিন পর আমি আমার পছন্দের একটি চরিত্রে কাজ করলাম। যেহেতু অনেক দিন পর তাই নিজেকে উজার করে দিয়েই কাজটি করেছি। কাজটি দারুণ হয়েছে। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।’

বিশ্ব চলচ্চিত্রের অন্যতম জমজমাট আসর ‘কান চলচ্চিত্র উৎসব’-এ প্রদর্শিত হয়েছে সিনেমাটি। এরই মধ্যে এই সিনেমার পোস্টার, টিজার ও দুটি গান ইউটিউবে প্রকাশ করা হয়েছে। দুটি গানই দর্শকদের প্রশংসা কুড়িয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/৬ জুন ২০১৮/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়