ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

তাদের ‘সমুদ্র সুন্দর’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫২, ২৯ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তাদের ‘সমুদ্র সুন্দর’

‘সমুদ্র সুন্দর’ নাটকের দৃশ্যে অর্ষা ও ঈশানা

বিনোদন ডেস্ক : নীল সমুদ্রের বেলাভূমিতে দাঁড়িয়ে অভিনেত্রী ঈশানা ও অভিনেতা পিযূষ। এক পর্যায়ে রেগে গিয়ে ঈশানা বলেন, ‘যেখানে সেখানে সাগর টেনে আনা বন্ধ করো তুমি। পাগল কোথাকার।’ বলেই হন হন করে হাঁটতে শুরু করে ঈশানা। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়। জানা যায়, দৃশ্যটি ‘সমুদ্র সুন্দর’ নামে একক নাটকের। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মিজানুর রহমান লাবু।

নাটকের গল্প প্রসঙ্গে পরিচালক জানান, কক্সবাজারে বেড়াতে যায় মমি-হায়দার ও সাগর-বর্ষা দম্পতি। উদ্দেশ্য সমুদ্র দর্শন আর প্রাকৃতিক সৌন্দর্য উপভোগের পাশাপাশি কয়েক দিন আনন্দে সময় কাটানো। কিন্তু উভয় দম্পতিই কক্সবাজারে গিয়ে নিজেদের নতুন করে আবিষ্কার করে। মমি-হায়দার দম্পতি বিত্তশালী হলেও মানসিকতায় মধ্যবিত্ত। অন্যদিকে সাগর-বর্ষা করপোরেট দুনিয়ায় বিচরণ করেও অর্থনৈতিকভাবে মধ্যবিত্ত। ঘটনাক্রমে এই দুই দম্পতির পরিচয় হয়। শুধু তাই নয় তারা একই হোটেলে ওঠে। হোটেলে ওঠার পর থেকেই তাদের মধ্যে নানা ঘটনা ঘটতে থাকে।

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন-অর্ষা, ঈশানা, টুটুল চৌধুরী, পিযুষ সেন বেনু, সাবরিনা প্রমি প্রমুখ। সম্প্রতি কক্সবাজারের বিভিন্ন স্থানে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। আগামীকাল শুক্রবার রাত ৯টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলায় নাটকটি প্রচারিত হবে।




রাইজিংবিডি/ঢাকা/২৯ নভেম্বর ২০১৮/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়