ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চিরনিদ্রায় শায়িত হলেন আমানুল্লাহ কবীর

সেলিম আব্বাস || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৭, ১৭ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চিরনিদ্রায় শায়িত হলেন আমানুল্লাহ কবীর

জামালপুর সংবাদদাতা : জন্মভূমি জামালপুরের মেলান্দহের নিজগ্রাম রেখিরপাড়ায় বাবা-মার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন দেশবরণ্য সাংবাদিক আমানুল্লাহ কবীর।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে।

আমানুল্লাহ কবীর মঙ্গলবার দিবাগত রাত ১২টা ৫০মিনিটে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি কিডনি, লিভার ও হৃদরোগে ভুগছিলেন। তিনি সর্বশেষ বিডিনিউজ টুয়েন্টিফোর ডটকমের জৈষ্ঠ সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন।

সকাল ১০টায় রেখিরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা শেষে জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা নামাজে মরহুমের ভাই গণফোরামের কেন্দ্রীয় নেতা নঈম জাহাঙ্গীর, কেন্দ্রীয় বিএনপি সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেছ আলী মামুন, সাবেক উপমন্ত্রী সিরাজুল হক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ কামরুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল আলম সিদ্দিকীসহ সাংবাদিক ও নানা শ্রেণীপেশার বিপুল সংখ্যক মানুষ অংশ নেয়।

এর আগে বুধবার সন্ধ্যায় আমানুল্লাহ কবীরের মরদেহবাহী অ্যাম্বুলেন্স জামালপুর প্রেসক্লাবে এসে পৌঁছায়। জামালপুরের সাংবাদিকরা কফিনে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানায় এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।



রাইজিংবিডি/জামালপুর/১৭ জানুয়ারি ২০১৯/সেলিম আব্বাস/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়