ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মাইকেল জ্যাকসন ভক্তের কাণ্ড

শাহিদুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০২, ২৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাইকেল জ্যাকসন ভক্তের কাণ্ড

শাহিদুল ইসলাম : লাতিন আমেরিকার দেশ আর্জেন্টিনার বাসিন্দা লিও ব্যাঙ্কো। পপসম্রাট মাইকেল জ্যাকসনের ভক্ত তিনি। শুধু ভক্ত তা নয়, প্রথম দেখায় যে কেউ তাকে মাইকেল জ্যাকসন ভেবে ভুল করবেন। কারণ তার পোশাক, আচরণ থেকে শুরু করে দৈহিক অবয়ব অবিকল মাইকেল জ্যাকসনের মতো।

তবে জন্ম থেকেই লিও কিন্তু জ্যাকসনের মতো দেখতে ছিলেন না। অনেক কাঠ-খড় পুড়িয়ে তিনি নিজের চেহারা পাল্টে নিয়েছেন তার শৈশবের হিরো জ্যাকসনের চেহারায়। বারক্রোফট টিভিকে দেয়া এক সাক্ষাৎকারে জ্যাকসনের এই পাগলাটে ভক্ত শুনিয়েছেন সেই কাহিনি।

ব্যাঙ্কোর কথায়- খুব ছোটবেলা থেকেই মাইকেল জ্যাকসনের ভক্ত তিনি। জ্যাকসনের গান শোনা ছিল তার নিত্যদিনের কাজ। জ্যাকসনের অকাল প্রয়াণে ভীষণ কষ্ট পান বালক লিও। পপ সম্রাটের প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ করতে তিনি পণ করেন,  নিজের চেহারা যেকোনো মূল্যে মাইকেল জ্যাকসনের মতো রূপ দেবেন। যেই ভাবা সেই কাজ। পনেরো বছর বয়সে নিজেকে সপে দেন অস্ত্রোপচারের ছুরি-কাচির নিচে। এরপর গত ছয় বছরে লিও আরো চারবার কসমেটিক সার্জারি করিয়েছেন। নাক, চোয়াল, গলা থেকে শুরু করে বুক অবদি বদলে ফেলেছেন। খরচ করেছেন প্রায় পঁয়ত্রিশ লাখ টাকার কাছাকাছি। এভাবে একটু একটু করে হয়ে উঠেছেন প্রয়াত পপ সম্রাটের প্রতিচ্ছবি। তবে নিজেকে আমূল বদলে ফেলেও খুশি নন লিও। তিনি মনে করেন, প্রিয় তারকার মতো হতে তাকে এখনো অনেক পথ পাড়ি দিতে হবে।



রাইজিংবিডি/ঢাকা/২৯ জানুয়ারি ২০১৯/মারুফ/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়