ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হচ্ছে ১৩ মে?

আহমেদ শরীফ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:২২, ২৩ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হচ্ছে ১৩ মে?

আহমেদ শরীফ : তৃতীয় বিশ্বযুদ্ধ কি তাহলে শুরু হতে চললো? দিন তারিখও যে বলা শুরু করেছেন এক ভবিষ্যদ্বক্তা।

টেক্সাসের আধ্যাত্মিক গুরু হোরাশিও ভিয়েরাস আগেই বলেছিলেন, মার্কিন প্রেসিডেন্ট হতে যাচ্ছেন ডোনাল্ড ট্রাম্প। সিরিয়ায় আক্রমণ করবেন ট্রাম্প, সে কথাও আগেই বলেছিলেন। তা  সত্যি হয়েছে। চলতি মাসের ৭ তারিখে সিরিয়ার কথিত আইএস জঙ্গি আস্তানায় টমাহক ক্রুজ মিসাইল হামলা চালায় আমেরিকা।

এবার ভিয়েরাস বলছেন, কয়েক সপ্তাহের মধ্যেই তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হবে। আর তা হবে পারমাণবিক যুদ্ধ। এক্ষেত্রে তিনি তারিখও নির্দিষ্ট করে বলেছেন। এরই মাঝে উত্তর কোরিয়ার পারমাণবিক পরীক্ষা নিয়ে আমেরিকার সঙ্গে উত্তপ্ত পরিস্থিতি তৈরি হয়েছে।

নিজেকে ‘ঈশ্বরের দূত’ বলেই দাবি করেন ভিয়েরাস। তার মতে, আওয়ার লেডি অব ফাতিমার (মাদার মেরি) পৃথিবীতে ১০০তম সফরের সময়েই শুরু হবে তৃতীয় বিশ্বযুদ্ধ। ১৩ মে থেকে শুরু হয়ে ১৩ অক্টোবর পর্যন্ত চলবে এই যুদ্ধ। এতে অনেক মানুষ মারা যাবে, অনেক সম্পদ ধ্বংস হবে বলেও আশঙ্কা করছেন ভিয়েরাস।



তিনি বলেন, এপ্রিলের ১৩ তারিখ থেকে মে এর ১৩ তারিখের মধ্যে ভুল তথ্যের ভিত্তিতে সিরিয়া  ও উত্তর কোরিয়ার ওপর হামলা চালানো হতে পারে। বৃটেনের ডেইলি স্টার পত্রিকার সঙ্গে সাক্ষাৎকারে তিনি  এ কথা বলেন।

সিরিয়ায় আমেরিকা যে হামলা চালিয়েছিল.তা মিথা তথ্যের ওপর ভিত্তি করে চালানো হয়েছে, বলেছেন ভিয়েরাস। উত্তর কোরিয়া আমেরিকার পরবর্তী টার্গেট হতে চলেছে বলেছেন তিনি। তৃতীয় বিশ্বযুদ্ধে সিরিয়ার পক্ষ নিয়ে রাশিয়া ও  উত্তর কোরিয়ার পক্ষ নিয়ে চীন জড়িয়ে যাবে।

এসব ভবিষ্যদ্বাণী ভিয়েরাস ১৫ শতকের বিখ্যাত ভবিষ্যৎদ্রষ্টা নস্ট্রাডামাসের সূত্র ধরেই করেছেন বলেও জানান। চলতি বছর তৃতীয় বিশ্বযুদ্ধ বাঁধবে, সে ধরনের ইঙ্গিত আগেই দিয়েছেন নস্ট্রাডামাস।



রাইজিংবিডি/ঢাকা/২৩ এপ্রিল ২০১৭/সাইফুল

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়