ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রাজিব গান্ধী ৩ দিনের রিমান্ডে

নজরুল মৃধা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫১, ৯ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজিব গান্ধী ৩ দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক, রংপুর : দিনাজপুর ইসকন মন্দির কমিটির সভাপতি ডা. বীরেন্দ্র নাথ রায়কে গুলি করে হত্যাচেষ্টা মামলায় নব্য জেএমবির সামরিক কমান্ডার রাজিব ওরফে সুজন ওরফে রাজিব গান্ধীকে তিন দিনের রিমান্ডে নিয়েছে ডিবি পুলিশ।

মঙ্গলবার দুপুরে রাজিব গান্ধীকে দিনাজপুর জেলা কারাগার থেকে ডিবি পুলিশ তাদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করে।

ডিবি পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান মনির জানান, জেলা ইসকন মন্দির কমিটির সভাপতি চিরিরবন্দর উপজেলার রানীপুর গ্রামের ডা. বীরেন্দ্র নাথ রায়কে ২০১৫ সালের ৩০ নভেম্বর রাতে জেএমবি সদস্যরা গুলি করে। পরে বীরেন্দ্রকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এই ঘটনায় বীরেন্দ্রের ছেলে কমল রায় বাদী হয়ে চিরিরবন্দর থানায় একটি মামলা দায়ের করে। মামলায় জেএমবির সদস্য শরিফুল ইসলাম ড্যানিস ও খন্দকার মোসাব্বিরুল আলম প্রিন্সসহ ৮ জনকে গ্রেপ্তার করে পুলিশ ব্যাপক জিজ্ঞাসাবাদ করে।

তাদের দেওয়া তথ্য অনুযায়ী নব্য জেএমবির উত্তরাঞ্চলের সামরিক কমান্ডার গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার রাঘবপুর গ্রামের ওসমান গনির ছেলে রাজিব গান্ধীর জড়িত থাকার তথ্য প্রকাশ পায়। রাজিব গান্ধী গত ১৭ জানুয়ারি ঢাকার গুলশান থানার একটি সন্ত্রাস বিরোধী মামলায় গ্রেপ্তার হয়। তাকে এই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ডিবি পুলিশের এসআই বজলুর রশিদ দিনাজপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আরিফুল ইসলামের আদালতে ৭ দিনের রিমান্ড আবেদন করেন।

গতকাল সোমবার রাজিব গান্ধীর উপস্থিতিতে বিচারক শুনানি শেষে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।




রাইজিংবিডি/রংপুর/৯ মে ২০১৭/নজরুল মৃধা/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়