ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

নিখোঁজ বিজিবি সদস্যকে উদ্ধারে অভিযান চলছে

মোয়াজ্জেম হোসেন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩৯, ২৮ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নিখোঁজ বিজিবি সদস্যকে উদ্ধারে অভিযান চলছে

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের দহগ্রাম সীমান্তের তিস্তা নদীতে নিখোঁজ বিজিবির ল্যান্স নায়েক সুমন মিয়াকে উদ্ধারে দ্বিতীয় দিনের মতো অভিযান শুরু হয়েছে।

বুধবার সকাল থেকে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), ভারতের বর্ডার সিকিউরিটি ফোর্স (বিএসএফ) ও ফায়ার সার্ভিসের ডুবুরিরা উদ্ধার কাজ শুরু করেন।

এর আগে মঙ্গলবার সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে লালমনিরহাট-১৫ বিজিবির পরিচালক গোলাম মোরশেদ আলো স্বল্পতার জন্য সাময়িকভাবে উদ্ধার অভিযান স্থগিত ঘোষণা করেন।

সোমবার দিবাগত রাত ২টার দিকে দহগ্রাম সীমান্তের ৬ নম্বর মেইন পিলারের ৩ নম্বর সাব পিলারের আবুলের চর এলাকায় তিস্তা নদীতে গরু চোরাকারবারিদের প্রতিরোধে নদীতে নেমে নিখোঁজ হন বিজিবির ল্যান্স নায়েক সুমন মিয়া।

এরপর বিজিবির সঙ্গে টেলিফোনে কথা বলে রাতেই উদ্ধার অভিযান শুরু করে বিএসএফ। মঙ্গলবার সকালে বিজিবি ও ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ডুবুরিরা সুমন মিয়াকে উদ্ধার কাজ শুরু করে।

লালমনিরহাট-১৫ বিজিবির পরিচালক গোলাম মোরশেদ জানান, সুমন মিয়াকে জীবিত বা মৃত উদ্ধারের সব ধরনের তৎপরতা চালানো হচ্ছে। তিস্তা ব্যারাজের পানিপ্রবাহের গেটে নেট জাল বসানো হয়েছে। যতক্ষণ সুমন মিয়াকে না পাওয়া যাবে ততক্ষণ উদ্ধার তৎপরতা চলবে।



রাইজিংবিডি/লালমনিরহাট/২৮ জুন ২০১৭/মোয়াজ্জেম হোসেন/উজ্জল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়