ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ময়না ও মজনুর গল্প

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:১৪, ৩১ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ময়না ও মজনুর গল্প

বিনোদন ডেস্ক : লাক্সতারকা-অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। এর আগে সময়ের তরুণ অভিনেতা তৌসিফ মাহবুবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন। এবার ঈদুল আজহা উপলক্ষে জুটি বেঁধে অভিনয় করলেন তারা। ‘ময়না ও মজনুর গল্প’ নামে একক নাটকে দেখা যাবে তাদের।

নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মেহেদী হাসান হৃদয়। নাটকের গল্প প্রসঙ্গে তিনি বলেন, ‘পুরান ঢাকায় বসবাস করে ময়না ও মজনু। ময়না একটা স্কুটি চালায়। একদিন স্কুটি চালিয়ে যাওয়ার সময় কাদা-পানি ছিটকে পড়ে মজনুর গায়ে। এ নিয়ে দুজনের মধ্যে ঝগড়া বেধে যায়। সেই থেকে তাদের পরিচয়। চলার পথে প্রায়ই দেখা হয় দুজনের। একসময় ময়নার প্রতি দুর্বল হয়ে পড়ে মজনু। মনে মনে তাকে ভালোবেসে ফেলে কিন্তু ময়না তাকে খুব একটা পাত্তা দেয় না।

মজনুর খুব ইচ্ছে ময়নার স্কুটিতে চড়ে ঘোরার। তবে ময়না তাকে সে সুযোগ দেয় না। একদিন ময়নার স্কুটি চুরি হয়ে যায়। অনেক খুঁজে না পেয়ে খুব মন খারাপ করে ময়না। বিষয়টা জানার পর ব্যস্ত হয়ে ওঠে মজনু। যেভাবেই হোক স্কুটিটা খুঁজে বের করতে হবে। না পেয়ে অন্য একটা স্কুটি কিনে দিতে চায় ময়নাকে কিন্তু ময়না তাতে রাজি হয় না। তারপর গল্প মোড় নেয় ভিন্ন দিকে।’

সম্প্রতি নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। ঈদুল আজহার দিন রাত ৯টায় মাছরাঙা টেলিভিশনে নাটকটি প্রচারিত হবে বলে জানিয়েছেন নির্মাতা।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৩১ আগস্ট ২০১৭/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়