ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

অস্ট্রেলিয়ার টিম বাসে ঢিল! নিরাপত্তা জোরদার

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:২৭, ৫ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অস্ট্রেলিয়ার টিম বাসে ঢিল! নিরাপত্তা জোরদার

ক্রীড়া ডেস্ক: অস্ট্রেলিয়া ক্রিকেট দলকে বহনকারী বাসের জানালার গ্লাসে সামান্য ভাঙা লক্ষ্য করা গেছে। গতকাল সোমবার রাতে স্টেডিয়াম থেকে হোটেলে ফেরার পথে টিম বাসকে লক্ষ্য করে ঢিল ছোঁড়া হয়েছে বলে দাবি ক্রিকেট অস্ট্রেলিয়ার।

তবে এ ঘটনায় কেউ আহত হয়নি বলে জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। আজ দ্বিতীয় দিনে খেলতে যাওয়ার আগে দলটির জন্য নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে।

এ ঘটনায় অস্ট্রেলিয়ার কোনো খেলোয়াড় কিংবা স্টাফ হতাহত হয়নি বলে জানিয়েছেন অস্ট্রেলিয়া দলের সিকিউরিটি ম্যানেজার  সেন ক্যারল। এ প্রসঙ্গে ক্রিকেট অস্ট্রেলিয়ার সিকিউরিটি ম্যানেজার জানান, ‘গত রাতে হোটেলে ফেরার পথে অস্ট্রেলিয়ার ক্রিকেট বাসের একটি জানালার গ্লাস সামান্য ভেঙে যায়। এই ঘটনায় কেউ আহত হয়নি। এই ঘটনটি তদন্ত করছে স্থানীয় কর্তৃপক্ষ। দলের নিরাপত্তা নিয়ে তাদের সঙ্গে আলোচনা হচ্ছে। ধারণা করা হচ্ছে ছোট কোনো পাথরের আঘাতে জানালা ভাঙতে পারে। এই ঘটনাটিকে গুরুত্বের সঙ্গে দেখছে বাংলাদেশ দলের কর্তৃপক্ষ এবং এই রুটে নিরাপত্তা আরও জোরদার করছে।’

অস্ট্রেলিয়াকে কড়া নিরাপত্তা দেওয়া হচ্ছে সফরের শুরু থেকেই। সফরকারী দলের মুভমেন্টের সময় পুরো পথ সাধারণের জন্য আটকে দেওয়া হয়। তাদের কাছেও ঘেঁষতে দেওয়া হয় না বিশেষ অ্যাক্রিডিটেশন কার্ড বাদে কাউকে। সেখানে টিম বাসকে লক্ষ্য করে ইট কিংবা পাথর ছোঁড়া কল্পনাতীত। বিসিবির কর্মকর্তারা মনে করছে, রাস্তার শিশুরা হয়তো ইট ছুঁড়তেও পারে। তবে বিসিবির শীর্ষ কর্মকর্তা নাম না বলার শর্তে বলেছেন,‘টিম বাসে কোনো কিছু ছোঁড়া হয়নি। চাকার নিচে কিছু একটা পড়েছিল, সেটার বিকট শব্দে উদ্বিগ্ন হয়ে পড়েছিল তারা’।




রাইজিংবিডি/ঢাকা/৫ সেপ্টেম্বর ২০১৭/শামীম/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়