ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ভক্তের প্রতি রোনালদোর ভালোবাসা

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:০৬, ২৬ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভক্তের প্রতি রোনালদোর ভালোবাসা

ক্রীড়া ডেস্ক: গত মঙ্গলবার মেক্সিকোতে ভয়াবহ ভূমিকম্প হয়। ৭ দশমিক ১ মাত্রার ভূমিকম্পে প্রাণ হারায় ২৩০ জন। এছাড়া ১৯০০ জন আহত হন।

শক্তিশালী ভূমিকম্পে এনরিক রেবসম্যান স্কুল ধসে পড়ে একসঙ্গে ২১ শিশু প্রাণ হারায়। সেখানেই ছিলেন ৬ বছর বয়সি সান্তিয়াগো ফ্লোরেস মোরা। মোরা ছিলেন ফুটবলের অন্ধভক্ত। পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো ছিলেন তার পছন্দের খেলোয়াড়। রোনালদোকে আইডল মানতেন মোরা। 

মোরার মৃত্যুর পর তার মা রোনালদোকে একটি চিঠি পাঠান। চিঠিতে তিনি লিখেন,‘মোরা তোমাকে খুব ভালোবাসতো। ও সব জায়গায় তোমার নাম লিখে রাখত। স্কুলের প্রতিটি খাতায় নিজের নাম লিখত এভাবে,‘‘সান্তিয়াগো ফ্লোরেস মোরা ক্রিস্টিয়ানো রোনালদো’’। আমার ছেলের একটি স্বপ্ন ছিল তোমার সঙ্গে দেখার করার, তোমার কাছে যাওয়ার। কিন্তু এখন সে বিধাতার কাছে।’

পুচকে মোরার অপ্রত্যাশিত মৃত্যুতে ব্যথিত রোনালদো। মোরার খবর শুনে বিশ্বের অন্যতম সেরা ফুটবলার তাকে ট্রিবিউট দেন। রিয়াল মাদ্রিদের এ সুপারস্টার নিজের নামের জার্সিতে অটোগ্রাফ দেন এবং একটি বার্তা লিখেন। ছবিটি নিজের অফিসিয়াল টুইটার এবং ফেসবুকে পোস্ট করেন রোনালদো।

জার্সিতে রোনালদো লিখেন,‘আমার এক নম্বর ভক্ত, সান্তিয়াগো তোমার প্রতি ভালোবাসা। এ মুহূর্তে আমি সান্তিয়াগো ও তার পরিবারের প্রতি আমার ভালোবাসা ও সহানুভূতি জানাচ্ছি। তারা তাদের কাছে মানুষটিকে হারিয়েছে।’




রাইজিংবিডি/ঢাকা/২৬ সেপ্টেম্বর ২০১৭/ইয়াসিন/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়