ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

শেষ মুহূর্তের গোলে লিভারপুলের জয়

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:০১, ২ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শেষ মুহূর্তের গোলে লিভারপুলের জয়

ক্রীড়া ডেস্ক: বছরের শুরুতেই পয়েন্ট হারাতে বসেছিল লিভারপুল। তবে শেষ মুহূর্তের নাটকীয়তায় জয় নিয়ে মাঠ ছাড়তে পেরেছে ইয়ুর্গেন ক্লুপের শিষ্যরা। বার্নলির বিপক্ষে ২-১ ব্যবধানে কষ্টার্জিত জয় পেয়েছে অলরেডসরা।

নতুন বছরের শুরুতেই নিজেদের মাঠ টার্ফ মুরে লিভারপুলকে স্বাগত জানায় বার্নলি। প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই বেশ কিছু সুযোগ নষ্ট করে লিভারপুল। গোলশূন্য প্রথমার্ধের পর ম্যাচের ৬১ মিনিটে কাঙ্খিত গোলের দেখা পায় লিভারপুল।

এ সময় ডি-বক্স থেকে বুলেট গতির শটে পোপকে পরাস্ত করেন সেনেগালের ফরোয়ার্ড মানে। আর ম্যাচের ৮৮তম মিনিটে বার্নলির হয়ে গোল করে সমতা ফেরান গুডমুন্ডসন। একটি ক্রস লিভারপুলের খেলোয়াড়রা বিপদমুক্ত করতে ব্যর্থ হলে বল জালে পাঠান আইসল্যান্ডের এই মিডফিল্ডার।

তবে যোগ করা সময়ের চতুর্থ মিনিটে লভরেনের ক্রসে ক্লাভানের দারুণ হেড ঠিকানা খুঁজে পেলে আবার এগিয়ে যায় লিভারপুল। দলের হয়ে এস্তোনিয়ান ডিফেন্ডারের প্রথম গোলে ২-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে লিভারপুল।

বছরের শুরুতে এই জয়ে ২২ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে টেবিলের চার নম্বরে লিভারপুল। এক ম্যাচ কম খেলে ৫৯ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে গার্দিওলার ম্যানচেস্টার সিটি।



রাইজিংবিডি/ঢাকা/২ জানুয়ারি ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়