ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪২৬, ১৯ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

অ্যাডিলেডে দিবারাত্রির টেস্ট খেলবে না ভারত!

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৪-৩০ ৪:৪০:১২ পিএম     ||     আপডেট: ২০১৮-০৪-৩০ ৮:৪৭:৩১ পিএম
অস্ট্রেলিয়া সফরে দিবারাত্রির টেস্ট খেলতে চাইছে না ভারত
Walton AC 10% Discount

ক্রীড়া ডেস্ক : ২০১৫ সাল থেকে প্রতি বছরই একটি করে দিবারাত্রির টেস্ট আয়োজন করে আসছে অ্যাডিলেড ওভাল। আগামী ডিসেম্বরে অ্যাডিলেডে ভারতের বিপক্ষে সিরিজের প্রথম টেস্ট ম্যাচটি গোলাপি বলে খেলতে চাইছে অস্ট্রেলিয়া। কিন্তু ২০১৮-১৯ অস্ট্রেলিয়া সফরে ভারত খুব সম্ভবত কোনো দিবারাত্রির টেস্ট খেলবে না।

ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন-ক্রিকইনফো জানাচ্ছে, ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) দিবারাত্রির টেস্ট নিয়ে তাদের অবস্থান অস্ট্রেলিয়ান বোর্ডের কাছে পরিষ্কার করেছে।

ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) সোমবার ২০১৮-১৯ হোম মৌসুমের আন্তর্জাতিক সূচি ঘোষণা করেছে। অ্যাডিলেডে অস্ট্রেলিয়া ও ভারতের বোর্ডার-গাভাস্কার ট্রফির প্রথম টেস্ট শুরু হবে ৬ ডিসেম্বর। তারিখ ঘোষণা করলেও এখনো ম্যাচ শুরুর সময় জানায়নি সিএ।

সংবাদমাধ্যমের খবর, অক্টোবরে ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে একটি দিবারাত্রির টেস্ট খেলতে রাজি হয়েছে ভারত। সে কারণেই হয়তো অস্ট্রেলিয়ায় দিবারাত্রির টেস্ট খেলতে চাইছে না তারা।

সিএর প্রধান নির্বাহী জেমস সাদারল্যান্ড অবশ্য এখনো আশা ছাড়ছেন না, ‘এটা আমাদের অগ্রাধিকার যে, আমরা অ্যাডিলেডে ভারতের সঙ্গে একটি দিবারাত্রির টেস্ট খেলব। আমরা এখনো এটা নিয়ে কাজ করছি এবং আশা করছি, আসছে সপ্তাহে একটা সিদ্ধান্তে পৌঁছাতে পারব।’

২০১৮-১৯ হোম মৌসুমে ২২টি আন্তর্জাতিক ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া। এই সময়ে অস্ট্রেলিয়া সফরে যাবে নিউজিল্যান্ড, শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা ও ভারত।



রাইজিংবিডি/ঢাকা/৩০ এপ্রিল ২০১৮/পরাগ

Walton AC
     
Walton AC
Marcel Fridge