ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪২৬, ১৯ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে যৌন হয়রানি : ফুটপাতের দোকানি রিমান্ডে

মামুন খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৪-৩০ ৫:০৮:৪৬ পিএম     ||     আপডেট: ২০১৮-০৪-৩০ ৫:০৮:৪৬ পিএম
Walton AC 10% Discount

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শ্যামলীতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে দায়ের করা মামলায় ফুটপাতের দোকানি শাওনের (২৫) এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। একই মামলায় পান ব্যবসায়ী সুমী বেগমকে কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার ঢাকা মহানগর হাকিম জাকির হোসেন টিপুর আদালত এ আদেশ দেন।

এর আগে তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার এসআই মো. নুরুল ইসলাম মামলার সুষ্ঠু তদন্ত ও প্রকৃত রহস্য উদঘাটনের লক্ষ্যে শাওনের তিন দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত আরেক আসামি সুমী বেগমকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

আসামিদের পক্ষে ইদ্রিস আলী আসামি শাওনের রিমান্ড বাতিল চেয়ে আবেদন করেন এবং সুমীর জামিন চান।

উভয় পক্ষের শুনানি শেষে আদালত শাওনকে এক দিনের রিমান্ড এবং সুমী বেগমকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

প্রসঙ্গত, গতকাল রোববার (২৯ এপ্রিল) বেলা ১১টার দিকে মা ও ভাইয়ের সঙ্গে শ্যামলীর ২ নম্বর সড়কে যান ওই শিক্ষার্থী। তাকে উদ্দেশ্য করে শীষ দেন ও খারাপ দৃষ্টিতে তাকান শাওন। এর প্রতিবাদ করলে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন দুজন। একপর্যায়ে ওই ছাত্রীকে ধাক্কা দেন শাওন। পরে শাওনের শার্টের কলার চেপে ধরেন ওই ছাত্রী। পরে সুমী এসে শাওনকে ছাড়িয়ে নিয়ে যান।

ঘটনার পর ভূক্তভোগী ওই ছাত্রী থানায় এসে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা (নং-৩০) দায়ের করেন। অভিযোগের পরপরই শাওন ও সুমীকে গ্রেপ্তার করে পুলিশ।



রাইজিংবিডি/ঢাকা/৩০ এপ্রিল ২০১৮/মামুন খান/রফিক

Walton AC
     
Walton AC
Marcel Fridge