ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ওয়ালটন সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের ফুটবলে ‘আর্জেন্টিনা’ চ্যাম্পিয়ন

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪২, ৬ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের ফুটবলে ‘আর্জেন্টিনা’ চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক : বিশ্বকাপের আনন্দ পথশিশু ও সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের মধ্যে ছড়িয়ে দিতে মঙ্গলবার শুরু হয় ওয়ালটন সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের ফুটবল টুর্নামেন্ট-২০১৮। সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের নিয়ে ছয়টি দল গঠন করা হয়। তাদের নামকরণও করা হয় বিশ্বকাপে অংশ নেওয়া ছয়টি দল ব্রাজিল, আর্জেন্টিনা, জার্মানি, ইরান, স্পেন ও জাপানের নামানুসারে। এই টুর্নামেন্টের ফাইনালে ওঠে আর্জেন্টিনা ও ইরান।

আজ বুধবার পল্টন মাঠে অনুষ্ঠিত ফাইনালে ইরানকে ৩-০ গোলে উড়িয়ে দিয়ে চ্যাম্পিয়ন হয়েছে আর্জেন্টিনা। টুর্নামেন্ট সেরা হয়েছেন আর্জেন্টিনা দলের খেলোয়াড় হৃদয়।
 


টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল আর্জেন্টিনাকে ট্রফি ও ১০ হাজার টাকা এবং রানার্স-আপ দল ইরানকে ট্রফি ও ৫ হাজার টাকা প্রাইজমানি দেওয়া হয়। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতাকে ১ হাজার টাকা প্রাইজমানি দেওয়া হয়। পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের সকল খেলোয়াড় ও কর্মকর্তাদের পুরস্কৃত করা হয়। এ ছাড়া প্রত্যেকটি দলকে ৫ হাজার টাকা করে অংশগ্রহণ ফি দেওয়া হয়েছে। ছয় দলের সকল খেলোয়াড়দেও ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে জার্সি ও বল দেওয়া হয়েছে।
 


ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস এন্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাক্টিনো বাংলাদেশ ও অ্যাক্টিনো রিসার্চ ইনকরপোরেশন কানাডার চেয়ারম্যান প্রফেসর ড. ইসমেত আরা। আরো উপস্থিত ছিলেন ফুটবল লাভার্স অ্যাসোসিয়েশনের উপদেষ্টা, বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের প্রাক্তন প্রশাসক ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মো. ইয়াহিয়া এবং টুর্নামেন্টের পরিচালক মো. সালাহউদ্দিন সগিরসহ অন্যান্যরা।
 


এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা। রেডিও পার্টনার হিসেবে ছিল রেডিও টুডে। আর সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল এবং অনলাইন পার্টনার হিসেবে ছিল দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৬ জুন ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়