ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

অপোর নতুন সঙ্গী নেইমার

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৭, ২০ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অপোর নতুন সঙ্গী নেইমার

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : সেলফি এক্সপার্ট অ্যান্ড লিডার অপো-এর নতুন ব্র্যান্ড ফ্রেন্ড বা সঙ্গী হিসেবে যুক্ত হয়েছেন বিশ্বের অন্যতম সেরা ব্রাজিলের ফুটবল খেলোয়াড় নেইমার।

বিশ্বকাপ খেলা চলাকালে নেইমার অপো মোবাইলের প্রমোশন করবে। এর আগে অপো-এর এফসি বার্সেলোনা এডিশন-এর প্রোমোশনের জন্য কাজ করেছে এই ফুটবল তারকা।

গ্রাহক তালিকায় তরুণদের যুক্ত করতে ৩৬০ ডিগ্রি সমন্বিত মার্কেটিংয়ের করে থাকে অপো। খেলাধূলা ও বিনোদন সম্পর্কিত ব্যক্তিদের মাধ্যমে তরুণদের সঙ্গে যুক্ত থাকে অপো।

অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, ‘দক্ষিণ এশিয়ার নতুন ব্র্যান্ড ফ্রেন্ড হিসেবে নেইমারকে পেয়ে আমরা খুবই গর্বিত। আমরা সবাই জানি যে, একটি বিশাল সংখ্যক দর্শক ব্রাজিলের ভক্ত। আমরা আশা করি, এবারের বিশ্বকাপ পর্বে এই খবর ব্রাজিল সমর্থকদের আরো চমৎকৃত করবে।’

বাংলাদেশের গ্রাহকদের জন্য অপো সেলফিতে নিয়ে এসেছে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স ২.০ প্রযুক্তি। এটি গ্লোবাল ডাটাবেস থেকে মুখের আকার ও গঠন চিহ্নিত করতে পারে এবং এটির প্রায় ২৯৬ ফেসিয়াল টাচ পয়েন্ট রয়েছে। এআই প্রযুক্তির ফলে পেশাদার মতো বাস্তবিক ও প্রাকৃতিক সেলফি তোলা যায়। অপো এফ৭ স্মার্টফোনে রয়েছে হাই ডায়নামিক রেঞ্জ (এইচডিআর)-এর ২৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এতে আরো রয়েছে ৬৪-বিট মিডিয়াটেক হেলিও পি৬০ প্রসেসর।



রাইজিংবিডি/ঢাকা/২০ জুন ২০১৮/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়