ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আজ ব্রাজিল জিতবে : অপু

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪৭, ২ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আজ ব্রাজিল জিতবে : অপু

পুত্র জয়ের সঙ্গে হাস্যজ্জ্বল অপু বিশ্বাস

বিনোদন প্রতিবেদক : ফুটবল উন্মাদনায় ভাসছে বিশ্ব। বিশ্বকাপ নিয়ে দলে দলে বিভক্ত হয়ে পড়েছে বিশ্বের ফুটবলপ্রেমীরা। সামাজিক যোগাযোগমাধ্যমে পছন্দের দল ও খেলোয়াড়ের পক্ষে নিজেদের অবস্থান থেকে প্রচারণাও চালিয়ে যাচ্ছেন তারা। এরই মধ্যে ফুটবলপ্রেমীদের পছন্দের কয়েকটি দল বিশ্বকাপের এবারের আসর থেকে ছিটকে পড়েছে।

এ নিয়ে কেউ কেউ হতাশাও প্রকাশ করছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। বাংলাদেশের শোবিজ অঙ্গনে তারকারাও এ থেকে দূরে নেই। তারাও মেতেছেন ফুটবল আনন্দ ও হতাশায়। এ তালিকায় রয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। তার পছন্দের দল ব্রাজিল।

আর কয়েক ঘণ্টা পরই নকআউট পর্বের দ্বিতীয় রাউন্ডে মুখোমুখি হবে ব্রাজিল-মেক্সিকো। বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচটি। এ প্রসঙ্গে জানতে চাইলে অপু বিশ্বাস বলেন, ‘নেইমারকে আমার খুবই পছন্দ। এবারের ব্রাজিলের সব কটি খেলা আমি আর আমার ছেলে দেখেছি। খেলা শুরুর আগেই আমরা ব্রাজিলের জার্সি পরে টেলিভিশনের সামনে বসে যাই। জয় এখনো খেলা সর্ম্পকে কিছু বুঝে না। নেইমার গোল দিলে আমরা হাততালি ও চিৎকার দেই। তখন জয়ও হাততালি ও চিৎকার দেয়। এটা খুব উপভোগ করি। এখন পর্যন্ত ব্রাজিল দারুণ খেলেছে। আমি ভীষণ খুশি, জয়ও খুব আনন্দ পেয়েছে। আজকেও এই ধারাবাহিকতা অব্যাহত রাখবে এবং বিশ্বকাপ জিতবে। এটাই প্রত্যাশা করছি।’

তিনি আরো বলেন, ‘আজকের খেলাটা হয়তো শুটিং সেটে বসেই উপভোগ করতে হবে। আজ সকাল থেকেই শুটিংয়ে আছি। সন্ধ্যায় শুটিং শেষ হওয়ার কথা রয়েছে। তারপরও চেষ্টা করব খেলা শুরুর আগে বাসায় ফিরতে। বসায় এসে প্রিয় দলের খেলা দেখব আমি আর আমার ছেলে জয়।’

অপু বিশ্বাস বর্তমানে সাভারের রাজমহল রিসোর্টে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’  সিনেমার শেষ লটের শুটিংয়ে করছেন। এতে অপুর বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমাটি পরিচালনার পাশাপাশি চিত্রনাট্য রচনা করেছেন দেবাশীষ বিশ্বাস।



রাইজিংবিডি/ঢাকা/২ জুলাই ২০১৮/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়