ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

কাউকে চিনতে পারছেন না দিলীপ কুমার!

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫২, ৫ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কাউকে চিনতে পারছেন না দিলীপ কুমার!

সায়রা বানু ও দিলীপ কুমার

বিনোদন ডেস্ক : কিংবদন্তি বলিউড অভিনেতা দিলীপ কুমার। বার্ধক্যজনিত নানা অসুস্থতায় ভুগছেন তিনি। গত মাসে বুকে সংক্রামণের কারণে ‘অস্বস্তিকর’ অবস্থা তৈরি হলে হাসপাতালে ভর্তি হন ৯৫ বছর বয়সি এ অভিনেতা।

হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকেই এ অভিনেতার শারীরিক অবস্থা নিয়ে নানা গুঞ্জন শোনা যায়। যদিও হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন তিনি। তবে সর্বশেষ একটি সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, এ অভিনেতার শারীরিক অবস্থা দিন দিন খারাপের দিকে যাচ্ছে এবং পরিচিতদের চিনতে পারছেন না তিনি।

সূত্রটি সংবাদমাধ্যমে বলেন, ‘তিনি কাউকে চিনতে পারছেন না, এমনকি মাঝে মাঝে তার প্রিয় সায়রাজিকেও না। তার হাঁটা ও কথা বলার শক্তি নেই। এমনকি বাথরুমে ধরে নিয়ে যেতে হচ্ছে। তার চারপাশের কোনো বিষয়ই তিনি বুঝতে পারছেন না।’

দিলীপ কুমারের ঘনিষ্ঠ বন্ধু সংবাদমাধ্যমটিতে বলেন, ‘এটি সত্য। ইউসুফ সাহেব (দিলীপ কুমারের আসল নাম) কাউকে চিনতে এবং কথা বলতে পারছেন না। তিনি বেশ কিছুদিন ধরেই এমন অবস্থায় রয়েছেন। তবে সায়রাজি তার সব সঞ্চয় দিলীপ কুমারকে বাঁচানোর জন্যে ব্যয় করছেন। তার নিজের জন্য আর কিছুই নেই।’

দীর্ঘ ছয় দশকের বলিউড জীবনে ৬০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন ‘ট্র্যাজিডি কিং’খ্যাত এ অভিনেতা। দিলীপ কুমার অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হলো- নয়া দৌড়, মধুমতি, গঙ্গা যমুনা, রাম অউর শ্যাম, দাগ, কোহিনূর, পয়গাম, আদমি, শক্তি, লিডার ইত্যাদি। ১৯৯৮ সালে কিলা সিনেমায় তাকে শেষবার রুপালি পর্দায় দেখা গেছে।



রাইজিংবিডি/ঢাকা/৫ অক্টোবর ২০১৮/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়