ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪২৫, ২০ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘সিইসির সঙ্গে আলোচনার পর জামায়াতের ব্যাপারে সিদ্ধান্ত’

নজরুল মৃধা : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১২-১৯ ৬:২৮:০৬ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-১৯ ৬:২৮:০৬ পিএম

নিজস্ব প্রতিবেদক রংপুর : নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম বলেছেন, জামায়াতে ইসলামী কোনো নিবন্ধিত দল নয়। জামায়াতের প্রার্থীরা  কেন নির্বাচন করছে তা জানতে চেয়েছে হাইকোর্ট। হাইকোর্টের নির্দেশনা যথাযথভাবে মেনেই প্রধান নির্বাচন কমিশনারের সাথে আলোচনা করে জামায়াতের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

বুধবার দুপুরে জেলা পরিষদ কমিউনিটি সেন্টারে রংপুর বিভাগীয় সদরে মাঠ পর্যায়ে কর্মকর্তা ও স্থানীয় আইনশৃঙ্খলা কর্তৃপক্ষের সাথে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

নির্বাচন কমিশনার বলেন, আমেরিকাসহ বিশ্বের অনেক দেশেই নির্বাচন নিয়ে বিশৃঙ্খলা হয়। আমাদের এখানে যাতে আইনশৃঙ্খলার বিঘ্ন না ঘটে এ জন্য আইনশৃঙ্খলাবাহিনীকে সর্তক করা হয়েছে।  গুরুত্বপূর্ণ কেন্দ্রগুলোতে বিশেষ নজরদারির ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ওইসব কেন্দ্রের ভিতরে ও বাইরে অতিরিক্ত বাহিনী মোতায়েন করা হবে।

সেনাবাহিনী মোতায়েন প্রসঙ্গে তিনি বলেন, ২৪ ডিসেম্বর থেকে সেনাবাহিনী আনুষ্ঠানিকভাবে নির্বাচনী মাঠে থাকলেও ইতোমধ্যে তারা নির্বাচন কমিশনের সাথে কজ করতে শুরু করে দিয়েছে।

তিনি আরো বলেন, গ্রহণযোগ্য এবং আইনানুগ নির্বাচন নিশ্চিত করতে যা যা করা দরকার তাই করবো। এর কোন ব্যতয় ঘটবে না।

সভায় উপস্থিত ছিলেন রংপুর বিভাগীয় কমিশনার মো. জয়নুল বারী, ডিআইজি দেবদাস ভট্ট্রাচার্য, মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবদুল আলীম মাহামুদ, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা জিএম সাহতাব উদ্দিন, র‌্যাব-১৩ এর অধিনায়ক মোজাম্মেল হক প্রমূখ।



রাইজিংবিডি/রংপুর/১৯ডিসেম্বর ২০১৮/নজরুল মৃধা/শাহেদ

Walton Laptop
 
     
Marcel
Walton AC