ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আ.লীগ নেতাদের নিয়ে বাবলার শেষ শোডাউন

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৪, ২৭ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আ.লীগ নেতাদের নিয়ে বাবলার শেষ শোডাউন

জ্যেষ্ঠ প্রতিবেদক : আওয়ামী লীগের নেতাদের নিয়ে বড় ধরনের শোডাউন করেছেন ঢাকা-৪ আসনে মহাজোটের প্রার্থী সৈয়দ আবু হোসেন বাবলা।

বৃহস্পতিবার বিকেলে ঢাকা-৪ আসনে আওয়ামী লীগের নেতাদের সঙ্গে নিয়ে বিশাল মিছিল সহকারে লাঙ্গলের পক্ষে গণসংযোগ চালিয়ে দীর্ঘ ৫ কিলোমিটার পথ পাড়ি দেন সৈয়দ আবু হোসেন বাবলা এমপি। মিছিলের নেতৃত্ব দেন তিনি।

সৈয়দ আবু হোসেন বাবলার সঙ্গে সামনের কাতারে ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সানজিদা খানম ও ড. আওলাদ হোসেন।

লাঙ্গলের শেষ নির্বাচনী প্রচারের অংশ হিসেবে ট্রাক, ঘোড়ার গাড়ি ও মোটরসাইকেলের বহর নিয়ে বাবলার নেতৃত্বে প্রায় ১০ হাজার লোকের এই মিছিল বের করা হয়। মিছিলটি জুরাইন, পোস্তাগোলা, লাল মসজিদ হয়ে প্রায় ৫ কিলোমিটার হেঁটে ঢাকা ম্যাচ এলাকায় গিয়ে শেষ হয়। মিছিলে কাঠের তৈরি লাঙ্গল, বাদ্যযন্ত্র, ফেস্টুন নিয়ে অংশ নেন জাতীয় পার্টি ও আওয়ামী লীগের নেতাকর্মীসহ এলাকার সাধারণ মানুষ। এ মিছিলকে কেন্দ্র করে পুরো এলাকায় উৎসবের আমেজ তৈরি হয়।

মিছিলে আবু হোসেন বাবলার সহধর্মীনি সালমা হোসেন, কাউন্সিলর কাজী হাবিবুর রহমান হাবু, হাজী মাসুদ, হাজী নুর হোসেন, নাসির ভূইয়া, আওয়ামী লীগ নেতা তোফাজ্জল হোসেন, তাজুল ইসলাম তাজু, মোবারক হোসেন, আকাশ ভৌমিক, গাজী ইব্রাহীম খলিল মারুফ, কাজী সোহেল, মামুনুর রশিদ মামুন, জাপার কেন্দ্রীয় নেতা সুজন দে, শেখ মাসুক রহমান, ইব্রাহীম মোল্লা, কাউসার আহমেদ, শামসুজ্জামান কাজলসহ এলাকার সাধারণ মানুষ অংশ নেন।

পরে ওই এলাকায় লাঙ্গলের পক্ষে শেষ জনসমাবেশ হয়। সমাবেশে আবু হোসেন বাবলা বলেন, আমি আপনাদের সন্তান। লাঙ্গলে ভোট দিয়ে এলাকার উন্নয়নে আমাকে আরেকবার সুযোগ দিন। আমি আপনাদের সন্ত্রাস, দুর্নীতি, জানযট ও জলাবদ্ধতামুক্ত সুন্দর এলাকা উপহার দেব।

তিনি বলেন, আমি এমপি থাকা অবস্থায় এলাকার উন্নয়নে সর্বোচ্চ চেষ্টা করেছি। জলাবদ্ধতা নিরসনে কাজ করেছি। আপনারা আরেকবার সুযোগ দিলে আমি এই এলাকাকে মডেল এলাকায় পরিণত করব।



বৃহস্পতিবার সকাল ১১টা এবং সাড়ে ৩টায় দোলাইপাড় মোড় থেকে দুটি পৃথক মিছিল বের করা হয়। প্রথম মিছিলটি জুরাইন হয়ে পোস্তাগোলা গিয়ে শেষ হয়। সেখানে মহাজোট প্রার্থী সৈয়দ আবু হোসেন বাবলার সমর্থনে পথসভায় বক্তব্য রাখেন শাহে আলম মুরাদ।

আবু হোসেন বাবলাকে বিজয়ী করার আহ্বান জানিয়ে তিনি বলেন, ৩০ ডিসেম্বর লাঙ্গলে ভোট দিন। এই এলাকায় শেখ হাসিনার প্রার্থী হচ্ছেন বাবলা। তাকে লাঙ্গলে ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

সমাবেশ শেষে জুরাইন ও পোস্তাগোলা এলাকায় লাঙ্গলের পক্ষে ব্যাপক গণসংযোগ করেন শাহে আলম মুরাদ।

দুপুরে জুরাইন রেলগেইটে বাবলার সমর্থনে জনসভা হয়। এতে বক্তব্য রাখেন সানজিদা খানম এমপি, ড. আওলাদ হোসেন, সালমা হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগ ও জাপার নেতারা।



রাইজিংবিডি/ঢাকা/২৭ ডিসেম্বর ২০১৮/নঈমুদ্দীন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়