ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

অভিনেত্রীর মরদেহ উদ্ধার

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৫, ৬ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অভিনেত্রীর মরদেহ উদ্ধার

বিনোদন ডেস্ক : ভারতের তেলেগু টেলিভিশন ও চলচ্চিত্রাভিনেত্রী নাগা ঝাঁসির মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার হায়দরাবাদের শ্রী নগর কলোনির তার নিজ বাসা থেকে এ অভিনেত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে স্থানীয় পুলিশ। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

পুলিশের বরাত দিয়ে প্রকাশিত একটি প্রতিবেদনে জানানো হয়েছে, হায়দরাবাদের ওই ফ্ল্যাটে একাই থাকতেন ঝাঁসি। গতকাল মঙ্গলবার এ অভিনেত্রীর ভাই দুর্গা প্রসাদ গিয়েছিলেন তার ফ্ল্যাটে। অনেকবার কলিং বেল বাজানোর পরও দরজা খোলেননি ঝাঁসি। এতে সন্দেহ হওয়ায় ফ্ল্যাটের দরজা ভেঙে ভেতরে ঢোকে দেখেন সিলিং ফ্যানের সঙ্গে অভিনেত্রীর ঝুলন্ত লাশ। তারপর দুর্গা প্রসাদ পুলিশকে খবর দেন। এরপর লাশ উদ্ধার করে পোস্ট মর্টেমের জন্য গান্ধি হাসপাতালে পাঠানো হয়।  

এ প্রতিবেদনে আরো জানানো হয়েছে, ঝাঁসির আত্মীয়-স্বজনের সঙ্গে কথা বলে পুলিশ জানতে পেরেছে, দূর সম্পর্কের এক আত্মীয়র সঙ্গে ঝাঁসির প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। কিন্তু এ অভিনেত্রীর পরিবার সেই সম্পর্ক মানতে চাইছিলেন না। যার ফলে বেশ কয়েক মাস ধরেই ঝাঁসি মানসিক অবসাদে ভুগছিলেন বলেও জানা গেছে।

অভিনেত্রীর ফোন জব্ধ করা হয়েছে। ফোন কল ও চ্যাটিং রেকর্ড ঘেঁটে পুলিশ প্রাথমিকভাবে জানতে পেরেছে, মৃত্যুর আগেও এক ব্যক্তির সঙ্গে চ্যাটে কথা হয় ঝাঁসির। এ ঘটনায় ঝাঁসির ওই দূর সম্পর্কের আত্মীয়র খোঁজ করছে পুলিশ। তাছাড়া আরো কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করতে হবে বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

ঝাঁসি আত্মহত্যা করেছেন, নাকি তাকে খুন করা হয়েছে তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। পুলিশ জানিয়েছ, ঘটনাটি প্রাথমিকভাবে আত্মহত্যাই মনে হচ্ছে।

ছোট পর্দার বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন ঝাঁসি। বিশেষ করে ‘পবিত্র বন্ধন’ নামে ধারাবাহিক নাটকে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেন এই অভিনেত্রী। এছাড়া তেলেগু ভাষার বেশ কটি চলেচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি। 



রাইজিংবিডি/ঢাকা/৬ ফেব্রুয়ারি ২০১৯/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ