ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সকালে আয়ারল্যান্ড যাচ্ছে বাংলাদেশ দল

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৩, ৩০ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সকালে আয়ারল্যান্ড যাচ্ছে বাংলাদেশ দল

ক্রীড়া প্রতিবেদক : সোমবার মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হয়েছে বাংলাদেশ দলের আনুষ্ঠানিক ফটোসেশন। আজ মঙ্গলবার পুরো দল দেখা করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে। আগামীকাল বুধবার সকাল ১০টায় বাংলাদেশ দল উড়াল দেবে আয়ারল্যান্ডের উদ্দেশ্যে।

১৯ সদস্যের দলের সবাই একসঙ্গে আয়ারল্যান্ডগামী বিমান ধরবেন। এই দলের ম্যানেজারের ভূমিকায় আছেন মিনহাজুল আবেদিন নান্নু।

ডাবলিনে ৫ মে থেকে শুরু হবে আয়ারল্যান্ড-বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ত্রিদেশীয় সিরিজ। এদিন বাংলাদেশের ম্যাচ না থাকলেও আয়ারল্যান্ড ‘এ’ দলের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবেন তামিম-মুশফিকরা।

ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ তাদের প্রথম ম্যাচে মাঠে নামবে ৭ মে। এদিন ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে টাইগাররা। এরপর ৯ মে বাংলাদেশের প্রতিপক্ষ স্বাগতিক আয়ারল্যান্ড। ১৩ ও ১৫ মে আবার দল দুটির মুখোমুখি হবে মাশরাফিবাহিনী। বাংলাদেশ যদি ফাইনালে যেতে পারে তাহলে ১৭ মে আরো একটি ম্যাচ হবে।

আয়ারল্যান্ড সফরের বাংলাদেশ দল :
মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোহাম্মদ মিথুন, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মোসাদ্দেক হোসেন, আবু জায়েদ রাহী, ইয়াসির আলী রাব্বী, নাঈম হাসান, ফরহাদ রেজা ও তাসকিন আহমেদ।



রাইজিংবিডি/ঢাকা/৩০ এপ্রিল ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়