ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

আশুলিয়ায় ছাদ ধসে নিহত ৩

সাফিউল ইসলাম সাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৯, ২৯ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আশুলিয়ায় ছাদ ধসে নিহত ৩

নিজস্ব প্রতিবেদক, সাভার : আশুলিয়ায় একটি খাদ্য ও কোমল পানীয় উৎপাদনকারী কারখানার নির্মাণাধীন ভবনের ছাদ ধসে তিন নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন।

 

বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে শিল্পাঞ্চলের জিরাবো এলাকায় প্রাইম ফুডস অ্যান্ড ড্রিংকস লিমিটেডে এই দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর গ্রামের জালাল উদ্দিন (৫৫), কিশোরগঞ্জের কটিয়াদীর জাহাঙ্গীর আলম (৬০) ও শহীদুল ইসলাম (৪৫)। শহীদুলের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

 

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুল হামিদ জানান, কারখানাটির দুই তলাবিশিষ্ট মূল ভবনসংলগ্ন একটি এক্সটেনশন বিল্ডিংয়ের ছাদ ঢালাইয়ের কাজ চলছিল। দুপুরে হঠাৎ করে ছাদটি ধসে পড়লে এর নিচে তিনজন নির্মাণ শ্রমিক চাপা পড়েন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এদের মধ্যে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছে দুই জন। আহত অন্য ব্যক্তিকে প্রথমে স্থানীয় পিএমকে হাসপাতাল এবং পরে ইস্ট ওয়েস্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। 

 

আব্দুল হামিদ বলেন, আমরা পুরো ধ্বংসস্তুপ সার্চ করে দেখেছি। এর নিচে কেউ আটকা পড়ে নেই।

 

এ বিষয়ে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শামীম হোসেন বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। প্রথম অবস্থায় দুইজন নিহতের খবর পাওয়া যায়। পরে তিনজন মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

 

শামীম হোসেন আরো বলেন, ঘটনাটি সম্পর্কে তদন্ত চলছে। তদন্তে কাউকে দোষী পাওয়া গেলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

 

রাইজিংবিডি/ সাভার/ ২৯ ডিসেম্বর ২০১৬/ সাফিউল ইসলাম সাকিব/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়