ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বিএসএমএমইউতে ১৭ মার্চ বিনামূল্যে বিশেষজ্ঞ চিকিৎসা

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০১, ১৩ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিএসএমএমইউতে ১৭ মার্চ বিনামূল্যে বিশেষজ্ঞ চিকিৎসা

নিজস্ব প্রতিবেদক : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ১৭ মার্চ শুক্রবার বিনামূল্যে বিশেষজ্ঞ চিকিৎসাসেবা প্রদান করা হবে। এ ছাড়া রক্তদান কর্মসূচিসহ নানা কর্মসূচি গ্রহণ করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

হাসপাতালের সেকশন অফিসার (জনসংযোগ) প্রশান্ত কুমার মজুমদার জানান, কর্মসূচির মধ্যে রয়েছে ১৭ মার্চ সকাল ৭টায় ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ উপলক্ষে যাত্রা ও সকাল ৮টায় পুষ্পস্তবক অর্পণ, সকাল ৮টা ৪৫ মিনিটে বিশ্ববিদ্যালয়ের বটতলায় স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির উদ্বোধন, সকাল ৯টায় বিশ্ববিদ্যালয় হাসপাতালের বহির্বিভাগে বিনামূল্যে বিশেষজ্ঞ চিকিৎসাসেবার উদ্বোধন এবং বাদ জুমা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠান।

তিনি আরো জানান, ১৭ মার্চ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক, সহযোগী অধ্যাপক, সহকারী অধ্যাপক, কনসালট্যান্টসহ বিশেষজ্ঞ চিকিৎসকরা সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বহির্বিভাগে বিনামূল্যে রোগী দেখবেন।

ইতিমধ্যে জাতির জনকের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে গৃহীত কর্মসূচিসমূহ সফল করার জন্য বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান সংশ্লিষ্টদের প্রয়োজনীয় নির্দেশ দিয়েছেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৩ মার্চ ২০১৭/সাওন/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়