ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বিএসএমএমইউতে ঈদ পুনর্মিলনী

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৭, ১ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিএসএমএমইউতে ঈদ পুনর্মিলনী

নিজস্ব প্রতিবেদক : বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) আনন্দঘন এক ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিশ্ববিদ্যালয়ের বি-ব্লকের শহীদ ডা. মিলন হলে এ পুনর্মিলনী হয়।

পুনর্মিলনী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ডিন, বিভাগীয় চেয়ারম্যান, শিক্ষক, শিক্ষার্থী, চিকিৎসক, কর্মকর্তা, নার্স, মেডিক্যাল টেকনোলজিস্ট ও কর্মচারীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. এ এস এম জাকারিয়া (স্বপন), কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আলী আসগর মোড়ল, বেসিক সায়েন্স ও প্যারাক্লিনিক্যাল সায়েন্স অনুষদের ডিন অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান, সার্জারি অনুষদের ডিন অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া, ডেন্টাল অনুষদের ডিন অধ্যাপক ডা. মো. গাজী শামীম হাসান, রেজিস্ট্রার অধ্যাপক ডা. এবিএম আব্দুল হান্নান, প্রক্টর অধ্যাপক ডা. মো. হাবিবুর রহমান দুলাল, গ্রন্থাগারিক অধ্যাপক ডা. মো. মনিরুজ্জামান খান, পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল মো. আব্দুল্লাহ আল হারুন, পরিচালক (পরিদর্শন) অধ্যাপক ডা. একেএম সালেক, পরিচালক (মানবসম্পদ) ডা. মো. জামাল উদ্দিন খলিফা, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. আবু নাসার রিজভী প্রমুখ উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার (জনসংযোগ) প্রশান্ত কুমার মজুমদার জানান, ঈদুল ফিতর উপলক্ষে গত ২৫ জুন থেকে ২৮ জুন বিশ্ববিদ্যালয়ের ক্লাস, অফিস এবং হাসপাতালের বহির্বিভাগ ও বৈকালিক স্পেশালাইজড কনসালটেশন সার্ভিস বন্ধ ছিল। তবে রোগীদের সুবিধার্থে গত ২৮ জুন বহির্বিভাগ খোলা ছিল। বন্ধের দিনগুলোতে বিশ্ববিদ্যালয়ের হাসপাতালের ইনডোর সার্ভিস ও বিভিন্ন বিভাগের বিদ্যমান জরুরি বিভাগের চিকিৎসাসেবা কার্যক্রম যথারীতি চলেছে। গত ২৯ জুন বৃহস্পতিবার প্রচলিত নিয়মে যথারীতি অফিস ও হাসপাতাল খুলেছে। অফিস খোলার পর দিন ৩০ জুন সাপ্তাহিক ছুটি হওয়ায় আজ ঈদ-পরবর্তী ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।



রাইজিংবিডি/ঢাকা/১ জুলাই ২০১৭/সাওন/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়