ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বসুন্ধরা কিংসের জয়ের দিনে জিতেছে ফকিরেরপুলও

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৬, ২৮ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বসুন্ধরা কিংসের জয়ের দিনে জিতেছে ফকিরেরপুলও

ক্রীড়া প্রতিবেদক : মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে আজ সোমবার দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় বসুন্ধরা কিংস ও টিএন্ডটি ক্লাব মতিঝিল। আর পরের ম্যাচে লড়াই করে ফকিরেরপুল ইয়াংমেন্স ক্লাব ও নবাগত দল নোফেল।

প্রথম ম্যাচে বসুন্ধরা কিংস ৩-১ গোলে হারিয়েছে টিএন্ডটি ক্লাবকে। আর নোফেলকে ১-০ গোলে হারিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন ফকিরেরপুল।

সোমবার টিএন্ডটি ক্লাবের বিপক্ষে প্রথম গোলের দেখা পেতে ৪০ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় বসুন্ধরা কিংসকে। এ সময় দলটির মমিনুর গোল করে এগিয়ে নেন দলকে। তবে বেশিক্ষণ তারা এগিয়ে থাকতে পারেনি। ম্যাচের ৪৫ মিনিটে টিএন্ডটি ক্লাবের জাহাঙ্গীর আলম গোল করে ম্যাচে সমতা ফেরান। তাতে সমতা নিয়েই শেষ হয় প্রথমার্ধের খেলা। দ্বিতীয়ার্ধে ৮ মিনিটের ব্যবধানে দুটি গোল করে নবাগত বসুন্ধরা কিংস। ম্যাচের ৫০ মিনিটে জাবেদের গোলে আবাও এগিয়ে যায় বসুন্ধরা। আর ৫৮ মিনিটে কাঞ্চনের গোলে ব্যবধান হয় ৩-১। শেষ পর্যন্ত আর কোনো গোল না হওয়ায় ৩-১ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে বসুন্ধরা কিংস।



এদিকে ফকিরেরপুল ইয়াংমেন্স ক্লাবের হয়ে জয়সূচক একমাত্র গোলটি করেছেন কঙ্কর বিশ্বাস। ম্যাচের ৩ মিনিটে তিনি গোলটি করেন। বাকি সময়ে তার এই গোলটি শোধ দিতে পারেনি নোফেল। ফলে পূর্ণ ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে ফকিরেরপুল ইয়াংমেন্স ক্লাব। লিগে এটা তাদের দ্বিতীয় জয়।

এই জয়ের ফলে বসুন্ধরা কিংস ৬ ম্যাচের ৩টিতে জিতে ও ৩টিতে ড্র করে ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান নিয়েছে। অন্যদিকে আজ ৩ পয়েন্ট পেয়ে পয়েন্ট ৬ ম্যাচ থেকে ৮ পয়েন্ট সংগ্রহ করে টেবিলের পঞ্চম স্থানে উঠে এসেছে ফকিরেরপুল ইয়াংমেন্স ক্লাব। সমান ম্যাচ থেকে সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থেকে টিএন্ডটি ক্লাব রয়েছে চতুর্থ স্থানে। আর নোফেল রয়েছে তৃতীয় স্থানে।



রাইজিংবিডি/ঢাকা/২৮ আগস্ট ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়