ঢাকা, শনিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৪, ২৫ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

বৃহস্পতিবার হৃদরোগীদের চিকিৎসা দেবেন ডা. রাজেশ

আরিফ সাওন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৯-১১ ৫:২০:৪৭ পিএম     ||     আপডেট: ২০১৭-০৯-১১ ৫:২০:৪৭ পিএম

নিজস্ব প্রতিবেদক : আগামী ১৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) হৃদরোগীদের চিকিৎসা দেবেন যুক্তরাষ্ট্রের ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্ট ডা. রাজেশ দেব।

সোমবার দুপুরে বিএসএমএমইউ গণসংযোগ কর্মকর্তা প্রশান্ত কুমার মজুমদার এ তথ্য জানিয়েছেন।

ডা. রাজেশ দেব আমেরিকার ফ্লোরিডার হলি স্প্রিট হসপিটালের চিফ মেডিক্যাল এক্সিকিউটিভ ও কার্ডিয়াক কেথেরাইজেশন ল্যাবরেটরির পরিচালক।

প্রশান্ত কুমার জানান, আগামী ১৪ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের শহীন ডা. মিলন হলে একটি বৈজ্ঞানিক সেমিনার অনুষ্ঠিত হবে। সেখানে ডা. রাজেশ উপস্থিত থাকবেন। সেদিন তিনি হৃদরোগীদের বিশেষ চিকিৎসা সেবা দেবেন। এ ছাড়া ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান।  

তিনি জানান, বৈজ্ঞানিক সেমিনার ও হৃদরোগীদের সেবা কার্যক্রম সফল করতে ওইদিন সংশ্লিষ্ট ইউনিট প্রধানসহ ক্যাথল্যাবের টেকনিশয়ান, নার্স, ক্যাথল্যাব সহকারী, ওয়ার্ডবয়, আয়া ও সংশ্লিষ্ট সকল স্টাফদের সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কাজ করার নির্দেশ দিয়েছেন কার্ডিওলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. সজল কৃষ্ণ ব্যানার্জী। 

চিকিৎসাসেবা পেতে আগ্রহী করোনারি হৃদরোগীদের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের কার্ডিওলজি বিভাগের একাডেমিক রিসার্চ সেলের সদস্য সচিব অধ্যাপক ডা. এস এম মোস্তফা জামানের সঙ্গে ডি ব্লকের ৪ তলায় ৪১৮ নম্বর কক্ষে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন প্রশান্ত কুমার।



রাইজিংবিডি/ঢাকা/১১ সেপ্টেম্বর ২০১৭/সাওন/সাইফ

Walton
 
   
Marcel