ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মেডিক্যাল টেকনোলজিস্টের শূন্য পদে নিয়োগের নির্দেশ

আসাদ আল মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০০, ৩০ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মেডিক্যাল টেকনোলজিস্টের শূন্য পদে নিয়োগের নির্দেশ

সচিবালয় প্রতিবেদক : দেশের হাসপাতালগুলোতে মেডিক্যাল টেকনোলজিস্টের শূন্য পদে নিয়োগ প্রক্রিয়া শুরু করার নির্দেশ দিয়েছেন স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।

সোমবার সচিবালয়ে বেসরকারি মেডিক্যাল কলেজ পরিচালনা নীতিমালা সংক্রান্ত বৈঠকে সভাপতিত্বকালে সংশ্লিষ্টদের তিনি এ নির্দেশ দেন।

সভায় স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক, স্বাস্থ্যশিক্ষা ও পরিবারকল্যাণ সচিব ফয়েজ আহম্মেদ, কলামিস্ট সৈয়দ আবুল মাকসুদ, বিএমএর প্রাক্তন সভাপতি অধ্যাপক ডা. মাহমুদ হাসান, সাংবাদিক নাইমুল ইসলাম খান প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় জানানো হয়, ইতোপূর্বে যে কয়টি বেসরকারি  মেডিক্যাল কলেজের ভর্তি কার্যক্রম স্থগিত করা হয়েছিল তার মধ্যে আটটি কলেজ পুনরায় পরিদর্শনের সিদ্ধান্ত গৃহীত হয়। দেশে জ্যেষ্ঠ চিকিৎসক ও সাংবাদিকদের সমন্বয়ে একটি বিশেষ দল শিগগিরই কলেজগুলো পরিদর্শন করে পরবর্তী পদক্ষেপ গ্রহণের সুপারিশ করবে। কলেজগুলো হলো- ঢাকার আদ্-দ্বীন বসুন্ধরা মেডিক্যাল কলেজ, আশিয়ান মেডিক্যাল কলেজ, সাহাবউদ্দিন মেডিক্যাল কলেজ, নর্দার্ন ইন্টারন্যাশনাল মেডিক্যাল কলেজ, কেয়ার মেডিক্যাল কলেজ, আইচি মেডিক্যাল কলেজ, সফেনা উইমেন্স ডেন্টাল কলেজ ও গাজীপুরের সিটি মেডিক্যাল কলেজ।



রাইজিংবিডি/ঢাকা/৩০ অক্টোবর ২০১৭/আসাদ/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়