ঢাকা, বৃহস্পতিবার, ৫ মাঘ ১৪২৪, ১৮ জানুয়ারি ২০১৮
Risingbd
সর্বশেষ:

ক্যান্সার রোগীদের সহায়তায় কমিটি গঠন

আরিফ সাওন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-১২-০৫ ৫:২৫:০৮ পিএম     ||     আপডেট: ২০১৭-১২-১২ ১১:০৬:৫৯ এএম

নিজস্ব প্রতিবেদক : ক্যান্সার আক্রান্ত রোগীদের সকল প্রকার সহায়তা প্রদানের লক্ষ্যে মিশন ক্যান্সার বাংলাদেশ নামে জনসেবামূলক একটি সংগঠন আত্মপ্রকাশ করেছে। এই সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য হলো ক্যান্সার আক্রান্ত দরিদ্র রোগীদের আর্থিক সহায়তা, সচেতনতামূলক প্রচারণা এবং চিকিৎসাসহ সার্বিক সহায়তা প্রদান করা।

সম্প্রতি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডা. মনিরুজ্জামান খানকে সভাপতি, অধ্যাপক ডা.  সৈয়দ মোজাফ্ফর আহমেদকে সাধারণ সম্পাদক ও ডা. মোঃ নাজমুল করিম মানিককে কোষাধ্যক্ষ করে ১৫ সদস্য বিশিষ্ট একটি কার্যনির্বাহী কমিটি ও ২১ সদস্য বিশিষ্ট একটি সাধারণ কমিটি গঠন করা হয়।

কার্যনিবাহী কমিটির সদস্যরা হলেন সভাপতি অধ্যাপক ডা. মনিরুজ্জামান খান, সহ-সভাপতি ডা. মোঃ খোরশেদ আলম, সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. সৈয়দ মোজাফ্ফর আহমেদ, কোষাধ্যক্ষ ডা. মোঃ নাজমুল করিম, যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. মোঃ বেলাল এইচ সরকার। সদস্যরা হলেন অধ্যাপক ডা. মোহাম্মদ আলী আসগর মোড়ল, অধ্যাপক মইনুল ইসলাম, ডা. জহির আহমেদ, ডা. আনোয়ারুল ইসলাম, মোঃ শফিকুল ইসলাম, নাজিয়া ইসলাম, সোলায়মান বাবু, ডা. রকিব উদ্দিন আহমেদ, সাদেক হোসেন বাবুল, মোঃ বেলায়েত আলী।



রাইজিংবিডি/ঢাকা/৫ ডিসেম্বর ২০১৭/সাওন/শাহনেওয়াজ

Walton
 
   
Marcel