ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

বিমানবন্দরে ন্যাম হত্যার ভিডিও

শাহেদ হোসেন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৫, ২০ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিমানবন্দরে ন্যাম হত্যার ভিডিও

আন্তর্জাতিক ডেস্ক : মালয়েশিয়ার কুয়ালালামপুর বিমানবন্দরে উত্তর কোরিয়ার প্রেসিডেন্ট কিম জং উনের সৎ ভাই কিম জং ন্যামের উপর হামলার একটি ভিডিও প্রকাশ করা হয়েছে। জাপানের ফুজি টিভি এই ভিডিওটি সম্প্রচার করেছে।

হামলার এই ভিডিও এমন সময় প্রকাশ করা হলো যখন ন্যাম হত্যাকাণ্ড নিয়ে উত্তর কোরিয়া ও মালয়েশিয়ার সঙ্গে কূটনৈতিক টানপোড়েন দেখা দিয়েছে।

ভিডিওতে দেখা গেছে, কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দরের বর্হিগমন লাউঞ্জে সাদা টি-শার্ট পরিহিত এক নারী পেছন থেকে ন্যামকে জড়িয়ে ধরে। এ সময় সে তার হাত ন্যামের মুখের ওপর বুলিয়ে দেয়। এরপরই সে দ্রুত সেখান থেকে চলে যায়। ঘটনাস্থলে থাকা আরেক নারীও দ্রুত স্থান ত্যাগ করে। নীল শার্ট আর ধূসর কোট পরিহিত ব্যক্তিটিকে ন্যাম বলে চিহ্নিত করেছে ফুজি টিভি।  হামলার পরপর ন্যামকে তার মুখ মুছতে দেখা গেছে। পরে তিনি সাহায্যের জন্য বিমানবন্দরের কর্মকর্তাদের কাছে ছুটে যান। পরে তাকে বিমানবন্দরের মেডিকেল সেন্টারে নিয়ে যান কর্মীরা।

ব্রিটিশ সংবাদমাধ্যম গার্ডিয়ান জানিয়েছে, ভিডিওতে হামলার শিকার ন্যামের বিষয়ে স্বাধীন সূত্র থেকে সত্যতা যাচাই করা সম্ভব হয়নি। তবে ঘটনাস্থল যে কুয়ালালামপুর বিমানবন্দর তা নিশ্চিত হওয়া গেছে।

কুয়ালালামপুরের বিমানবন্দরে গত সোমবার সকালে জং-ন্যামের মুখে প্রথমে রাসায়নিক দ্রব্য ছুঁড়ে মারা হয়েছিল। পরে সুচের মাধ্যমে তাকে বিষ প্রয়োগে হত্যা করা হয় বলে জানিয়েছে মালয়েশিয়ার সংবাদমাধ্যমগুলো। এ ঘটনায় এ পর্যন্ত একজন উত্তর কোরীয় ছাড়া আরও তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া সন্দেহভাজন আরো চার কোরীয়কে খুঁজছে পুলিশ।

ভিডিও :




রাইজিংবিডি/ঢাকা/২০ ফেব্রুয়ারি ২০১৭/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়