ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

খুলনায় ১৬ স্পিনার খুঁজে পেল রবি-বিসিবি

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২০, ৮ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খুলনায় ১৬ স্পিনার খুঁজে পেল রবি-বিসিবি

নিজস্ব প্রতিবেদক, খুলনা : রবি ও বাংলাদেশে ক্রিকেট বোর্ডর (বিসিবি) যৌথ উদ্যোগে দেশব্যাপী চলা ‘খোঁজ : দি নাম্বার ওয়ান স্পিনার’ ক্যাম্পেইনের বিভাগীয় পর্ব বুধবার খুলনার শহীদ শেখ আবু নাসের বিভাগীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।

দিনব্যাপী ক্যাম্পেইনে খুলনা বিভাগ থেকে বাছাই করা হয়েছে ১৬ জন স্পিনার। এরমধ্যে ১২ জন ছেলে ও ৪ জন মেয়ে। ক্যাম্পেইনে জেলা-ভিত্তিক প্রতিযোগিতা থেকে বাছাইকৃত মোট ১০২ জন ছেলে ও ২০ জন মেয়ে অংশ নেয়।

আয়োজকরা জানান, ৩ মার্চ থেকে শুরু হওয়া দ্বিতীয় পর্বটি ১০টি ভেন্যুতে ১৭ মার্চ পর্যন্ত অনুষ্ঠিত হবে। এ পর্যায়ে বিসিবির সেন্ট্রাল টেকনিক্যাল টিম স্পিনার বাছাই প্রক্রিয়ায় নিয়োজিত রয়েছেন। সব ধরনের সহযোগিতা প্রদান করছে রবি। এ পর্ব থেকে মোট ৬০ জন স্পিনার বছাই করা হবে। যারা তৃতীয় পর্বে অংশগ্রহণ করবেন।

২০ থেকে ২৭ মার্চ অনুষ্ঠিতব্য তৃতীয় পর্বটি হবে আবাসিক। পর্বটি জাতীয় ক্রিকেট একাডেমিতে অনুষ্ঠিত হবে। বিসিবি’র সেন্ট্রাল টেকনিকাল টিম ট্যালেন্ট বাছাইয়ের এই পর্বটি পরিচালনা করবেন। সাজ-সরঞ্জামের ব্যবস্থা করবে রবি। দ্বিতীয় পর্ব থেকে বাছাইকৃত ৬০ জন স্পিনারের শারিরীক সামর্থ যাচাই এবং ভিডিও চিত্রের মাধ্যমে তাদের বোলিং পর্যবেক্ষণ করা হবে। পর্বটি শেষে ১০ জন ছেলে-মেয়েকে ক্যাম্পেইনের বিজয়ী ঘোষণা করা হবে।



রাইজিংবিডি/খুলনা/৮ মার্চ ২০১৭/মুহাম্মদ নূরুজ্জামান/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়