ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

যুক্তরাষ্ট্রে গুলিতে পুলিশ কর্মকর্তাসহ নিহত ৪

সাইফুল আহমেদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৫, ২৩ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
যুক্তরাষ্ট্রে গুলিতে পুলিশ কর্মকর্তাসহ নিহত ৪

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রে উইসকনসিনের কেন্দ্রস্থলে একটি ব্যাংক ও একটি আইনি প্রতিষ্ঠানে গুলিতে এক পুলিশ কর্মকর্তাসহ চারজন নিহত হয়েছেন।

একটি ব্যাংক ও আইনি প্রতিষ্ঠানে হামলার পর হামলাকারী অন্য একটি বাড়িতে ঢুকে হামলার চেষ্টা চালায়। পুলিশ পরে তাকে আটক করেছে। তবে হামলাকারী ও নিহতদের পরিচয় জানাতে পুলিশ অস্বীকৃতি জানিয়েছে।

বুধবার দেশটির সংবাদমাধ্যমে এ খবর জানানো হয়।

মিলওয়াওকি জার্নাল সেন্টিনেল পত্রিকার প্রতিবেদনে বলা হয়, উইসকনসিনের ওয়েস্টনে এক অ্যাপার্টমেন্ট বিল্ডিং থেকে ওই হামলাকারীকে আটক করা হয়। ওই কমিউনিটিতে প্রায় ১৫ হাজার লোক বাস করে।

রটসচাইল্ড পুলিশ ডিপার্টমেন্টের সংবাদ বিজ্ঞপ্তির উদ্ধৃতি দিয়ে জার্নাল সেন্টিনেলের প্রতিবেদনে বলা হয়, ‘একটি বাসা থেকে ওই হামলার ঘটনার সূত্রপাত হয়।’

এক সংবাদ সম্মেলনে উইসকনসিনের ওয়াওসাওয়ের পুলিশ ক্যাপ্টেন টড বিটেন জানান, রটসচাইল্ডের ম্যারাথন সেভিং ব্যাংকে দুপুর সাড়ে ১২টার দিকে গুলির শব্দ শোনা যায়। পুলিশ গিয়ে দেখে দুই জনের লাশ পড়ে আছে। হামলাকারী পালিয়ে গেছে।

এরপর দুপুর ১টা ১০ মিনিটে স্কোফিল্ডের একটি আইনি প্রতিষ্ঠানে গুলির শব্দ শোনা যায়। এর ২০ মিনিট পর পুলিশ ওয়েস্টনের একটি অ্যাপার্টমেন্ট ভবন থেকে জরুরি ফোন পায়। পুলিশ তৎক্ষণাৎ সেখানে গিয়ে আধা ঘণ্টার মধ্যে হামলাকারীকে আটক করতে সক্ষম হয়।

ওই পুলিশ কর্মকর্তাকে কোথায় গুলি করে হত্যা করা হয়, সে বিষয়ে স্পষ্ট করে কিছু বলেনি পুলিশ। ওয়াওসাও পুলিশ ও উইনকনসিন ডিভিশন অব ক্রিমিনাল ইনভেস্টিগেশন হামলায় ক্ষয়ক্ষতি নিয়ে মন্তব্য করতে অস্বীকৃতি জানিয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২৩ মার্চ ২০১৭/সাইফুল/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়