ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সানচেজ-ওজিলে জিতল আর্সেনাল

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৫৪, ১৮ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সানচেজ-ওজিলে জিতল আর্সেনাল

ক্রীড়া ডেস্ক: ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে মিডলসবোরের মাঠে জয়খরা কাটিয়েছে আর্সেনাল। গতকাল লিগ ম্যাচে মুখোমুখি লড়াইয়ে অ্যালেক্সিস সানচেজ ও মেসুত ওজিলের গোলে ২-১ ব্যবধানে জয় নিয়ে ফিরেছে গানাররা।

ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে লিগের আগের ম্যাচে ৩-০ ব্যবধানে হেরেছিল আর্সেনাল। তাই মিডলসবোরের বিপক্ষে জয়ে ফেরাটা কিছুটা চ্যালেঞ্জ ছিল তাদের জন্য। এমনিতেই এই মাঠে ২০০৮ সালের পর থেকে লিগ ম্যাচে জয় পায়নি গানাররা। তবে সেই চ্যালেঞ্জ উতরে দলকে জয় উপহার দিয়েছেন সানচেজ ও ওজিল।

প্রতিপক্ষের মাঠ রিভারসাইড স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকে আধিপত্য বিস্তার করলেও জালের ঠিকানা খুঁজে পেতে কষ্ট হচ্ছিল আর্সেনালের। তবে বিরতিতে যাওয়ার আগে আর্সেনাল শিবিরে স্বস্তি এনে দেন সানচেজ। ম্যাচের ৪২মিনিটে চিলিয়ান এ তারকার দুর্দান্ত ফ্রি কিকে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় আর্সেনাল। গ্রানিত জাকাকে মিডলসবোরের অ্যাডাম ক্লেইটন ফাউল করলে ফ্রি কিক পায় আর্সেনাল। আর সেটি কাজে লাগিয়ে দুর্দান্ত শটে স্বাগতিকদের জাল কাঁপান সানচেজ।

বিশ্রাম শেষে গোছালো আক্রমনে সমতায় ফেরে মিডলসবরো। ম্যাচের ৫০ মিনিটে ডাউনিংয়ের ক্রসে অনেকটা লাফিয়ে উঠে আলভারো নেগ্রেদোর করা ভলি আর্সেনালের জালের ঠিকানা খুঁজে পায়। তবে ৭১ মিনিটে ফের এগিয়ে যায় আর্সেনাল। সানচেজের কাছ থেকে পাওয়া বল র‌্যামিরেস বাড়িয়ে দেন ওজিলের দিকে। আর নিখুঁত শটে তা থেকেই মিডলসবোরের জালে বল পাঠিয়ে দেন জার্মান মিডফিল্ডার ওজিল।

ইংলিশ লিগে এ জয়ের ফলে ৩১ ম্যাচে ৫৭ পয়েন্ট নিযে টেবিলের ষষ্ঠ স্থানে আর্সেনাল। ৩২ ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে শীর্ষে চেলসি।




রাইজিংবিডি/ঢাকা/১৮ এপ্রিল ২০১৭/শামীম/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়