ঢাকা, শনিবার, ৯ আষাঢ় ১৪২৫, ২৩ জুন ২০১৮
Risingbd
সর্বশেষ:

টোলবুথ কর্মীকে বিজেপি বিধায়কের চড়

শাহেদ হোসেন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৪-২১ ৯:৫২:৫৮ এএম     ||     আপডেট: ২০১৭-০৪-২১ ১১:৫৭:৫৭ এএম

আন্তর্জাতিক ডেস্ক : টোল বুথে মাত্র ১০ সেকেন্ড অপেক্ষা করতে হওয়ায় মেজাজ হারালেন ভারতের উত্তরপ্রদেশের সীতাপুরের বিজেপি বিধায়ক রাকেশ রাঠৌর। কেন তার গাড়ি আগে ছেড়ে দেওয়া হচ্ছে না, সেই ‘অভিযোগে’ এক টোল বুথকর্মীকে চড়ও মেরেছেন তিনি।

ভিআইপি সংস্কৃতি তুলে দিতে আগামি ১ মে থেকে সমস্ত গাড়ি থেকে লালবাতি তুলে দেওয়ার মতো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়েছে মোদি সরকার। বৃহস্পতিবার মোদি  বলেছেন, ‘সব ভারতীয়ই স্পেশ্যাল, সব ভারতীয়ই ভিআইপি।’ মোদির এই বক্তব্যের পরে ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই তারই দলের বিধায়ক এ আচরণ করলেন।

বৃহস্পতিবার বরেলির কাছে জাতীয় সড়কের টোল বুথে আটকে ছিল রাকেশ রাঠৌরের গাড়ি। কয়েক সেকেন্ডের বেশি লাইনে দাঁড়িয়ে থাকায় হঠাৎ গাড়ি থেকে নেমে পড়েন তিনি। লাইন ভেঙে এগিয়ে গিয়ে তার গাড়ি তাড়াতাড়ি ছেড়ে দেওয়ার ‘নির্দেশ’ দেন রাকেশ। কিন্তু বুথকর্মীরা এই প্রস্তাবে রাজি না হওয়ায় কর্মীদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন তিনি। সিসিটিভি ফুটেজে ধরাও পড়ে সেই দৃশ্য। দেখা যায়, এক বুথকর্মীকে চড় মারছেন রাকেশ।

সম্প্রতি এয়ার ইন্ডিয়ার এক ক্রুকে ২৫ বার জুতা মেরে সমালোচনার মুখে পড়েছিলেন শিবসেনার বিধায়ক রবীন্দ্র গায়কোয়াড়। বৃহস্পতিবার সকালেও এক পুলিশকর্মীর সঙ্গে অশালীন আচরণ করে বিতর্কে জড়িয়েছেন গায়কোয়াড়।



রাইজিংবিডি/ঢাকা/২১ এপ্রিল ২০১৭/শাহেদ

Walton Laptop
 
   
Walton AC