ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মোদিকে ধন্যবাদ জানিয়ে টুইট ইভানকার

সাইফ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৩, ২৭ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মোদিকে ধন্যবাদ জানিয়ে টুইট ইভানকার

আন্তর্জাতিক ডেস্ক : ভারত সফরে আমন্ত্রণ জানানোর জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ধন্যবাদ জানিয়েছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কন্যা ইভানকা ট্রাম্প।

যুক্তরাষ্ট্রে সফররত মোদি সোমবার হোয়াইট হাউসে গিয়ে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে সপরিবারে ভারত সফরের আমন্ত্রণ জানান। এ সময় তিনি একটি সম্মেলনে ভারতে আসতে আমন্ত্রণ জানান ট্রাম্প কন্যা ইভানকাকেও। এরপরই নরেন্দ্র মোদিকে টুইট করে ধন্যবাদ জানান তিনি।

ট্রাম্প প্রেসিডেন্টের দায়িত্ব নেওয়ার পর সোমবার প্রথম হোয়াইট হাউসে বৈঠকে তার মুখোমুখি হন মোদি। এরপর দুজনে যৌথ সাংবাদিক সম্মেলন করেন। সেখানে নরেন্দ্র মোদি বলেন, গ্লোবাল এন্ট্রাপ্রেনারশিপ ফোরামের মার্কিন প্রতিনিধিদের নেতৃত্ব দিতে ভারতে আমন্ত্রণ জানিয়েছি ইভানকা ট্রাম্পকে।

 



ইভানকা সেই আমন্ত্রণ গ্রহণ করবে বলেও আশা প্রকাশ করেন মোদি। এরপরই মোদিকে টুইট করে ধন্যবাদ জানান ইভানকা ট্রাম্প। ভারতে এই বছরের শেষের দিকে এই উদ্যোক্তা সম্মেলন হওয়ার কথা রয়েছে।

প্রসঙ্গত, ইভানকা আমেরিকার অন্যতম এক ব্যবসায়ী ও প্রাক্তন মডেল। তিনি তার বাবা ট্রাম্পের উপদেষ্টা হিসেবেও কাজ করছেন। তার স্বামী জ্যারেড কুশনারও ট্রাম্প প্রশাসনের অন্যতম উপদেষ্টা।



রাইজিংবিডি/ঢাকা/২৭ জুন ২০১৭/সাইফ/এনএ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়