ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ভালভার্দের ট্রেনিংয়ে অনুপস্থিত মেসি, নেইমার!

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:২১, ১৪ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভালভার্দের ট্রেনিংয়ে অনুপস্থিত মেসি, নেইমার!

ক্রীড়া ডেস্ক: বিয়ে, মধুচন্দ্রিমা শেষে স্পেনে ফিরলেও বার্সেলোনার অনুশীলনে যোগ দেননি লিওনেল মেসি। শুধু মেসি না নেইমারও ছিলেন না বৃহস্পতিবার থেকে শুরু হওয়া প্রি-সিজন ট্রেনিং ক্যাম্পে।

বৃহস্পতিবার প্রথমবারের মতো বার্সেলোনার ফুটবলারদের নিয়ে কাজ শুরু করেন নতুন কোচ আর্নেস্তো ভালভার্দে। প্রথম দিনের অনুশীলনে বড় কোনো তারকাকে পাননি ভালভার্দে। তার ট্রেনিং ক্যাম্পে ছিলেন শুধু লুইস সুয়ারেজ। 

মেসি, নেইমারের সঙ্গে ট্রেনিং ক্যাম্পে ছিলেন না সার্জিও বুসকেটস, আন্দ্রে ইনিয়েস্তা, জরদি আলভা ও জেরার্ড পিকে। ত্রিনিবাগো এন্ড টোবাগো থেকে স্পেন ফিরে জাপান উড়াল দিয়েছেন মেসি। সেখানে মেসির সঙ্গী নেইমার, পিকে। বার্সেলোনার স্পনসর রাকুতেনের প্রচারে টোকিওতে গিয়েছেন তিন তারকা।

 


শুক্রবার অনেকেরই ট্রেনিংয়ে যোগ দেয়ার কথা রয়েছে। তবে জাপান থেকে ফিরে মেসি, নেইমার ও পিকে ক্যাম্পে যোগ দিবেন শনিবার। কিছুদিন পরই যুক্তরাষ্ট্র সফরে যাবে বার্সেলোনা। জুভেন্টাস, ম্যানচেস্টার সিটি এবং রিয়াল মাদ্রিদের বিপক্ষে ম্যাচ খেলবে কাতালানরা। জুভেন্টাসের বিপক্ষে প্রথম ম্যাচ নিউ জার্সিতে ২৩ জুলাই। ওয়াশিংটনে ২৭ জুলাই ম্যানচেস্টার সিটির প্রতিপক্ষ বার্সেলোনা। এরপর ৩০ ‍জুলাই মিয়ামিতে এল ক্লাসিকোতে খেলবে মেসি, নেইমাররা।  মৌসুম শুরুর আগে আরও তিনটি ম্যাচ খেলবে কাতালানরা, যার দুটোই চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৪ জুলাই ২০১৭/ইয়াসিন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়