ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

দক্ষিণ কোরিয়ায় মেয়েদের তৃতীয় ম্যাচ সোমবার

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৩, ১৬ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দক্ষিণ কোরিয়ায় মেয়েদের তৃতীয় ম্যাচ সোমবার

ক্রীড়া প্রতিবেদক : এএফসি অনূর্ধ্ব-১৬ মহিলা চ্যাম্পিয়নশিপের প্রস্তুতি হিসেবে বাংলাদেশ দল বিভিন্ন দেশে প্রস্তুতি ম্যাচ খেলছে। এর আগে চীন, জাপান ও সিঙ্গাপুরে প্রস্তুতি ম্যাচ খেলেছে সানজিদা-কৃষ্ণারা।  চূড়ান্ত প্রস্তুতি নিতে বর্তমানে দক্ষিণ কোরিয়া সফরে আছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল দল।

১১ জুলাই অনুষ্ঠিত প্রথম প্রস্তুতি ম্যাচে দক্ষিণ কোরিয়া অনূর্ধ্ব-১৬ দলের বিপক্ষে বাংলাদেশের মেয়েরা হার মানে ৬-০ গোলে। তবে ১৪ জুলাই পরের ম্যাচে ওজু মিডল স্কুলের বিপক্ষে ঘুরে দাঁড়ায় বাংলাদেশ দল। জয় তুলে নেয় ৯-০ গোলের ব্যবধানে। আগামীকাল সোমবার দক্ষিণ কোরিয়া সফরে বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দল তাদের তৃতীয় ম্যাচ খেলবে। এ ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ ইয়ুলমুন মিডল স্কুল মহিলা ফুটবল ক্লাব। এই ম্যাচকে সামনে রেখে আজ রোববার অনুশীলন করেছে বাংলাদেশের মেয়েরা। কোচ গোলাম রাব্বানী ছোটনের তত্ত্বাবধানে লম্বা সময় ধরে অনুশীলন করে সানজিদা-কৃষ্ণারা।

আগামী বুধবার ওজু মিডল স্কুলের বিপক্ষে চতুর্থ ও শেষ ম্যাচটি খেলবে বাংলাদেশের মেয়েরা। দক্ষিণ কোরিয়া সফরের পর থাইল্যান্ডের যাওয়ার আগে ভিয়েতনামে আরো কয়েকটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশের মেয়েরা।

উল্লেখ্য, ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ জাতীয় নারী ফুটবল দল জাপান, সিঙ্গাপুর ও চীন সফর করেছে। বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল দলের জন্য শুভকামনা জানিয়ে ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর ( হেড অব স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘আশা করছি মেয়েরা দক্ষিণ কোরিয়ায় তাদের শেষ দুটি ম্যাচে ভালো করবে। এই সফর তাদেরকে আসন্ন এএফসি অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপে ভালো করতে সহায়তা করবে। যদিও বাংলাদেশ কঠিন গ্রুপে রয়েছে, তবুও আমরা আশাবাদী এই দলটি ভালো করবে। বাংলাদেশ দলের জন্য সব সময়ই আমাদের পক্ষ থেকে শুভকামনা থাকল।’



রাইজিংবিডি/ঢাকা/১৬ জুলাই ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়