ঢাকা, শনিবার, ৮ আশ্বিন ১৪২৪, ২৩ সেপ্টেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

মুগাবের স্ত্রীকে খুঁজছে পুলিশ

শাহেদ হোসেন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৮-১৫ ১০:১৮:২০ পিএম     ||     আপডেট: ২০১৭-০৮-১৫ ১০:১৮:২০ পিএম

আন্তর্জাতিক ডেস্ক : জিম্বাবুয়ের প্রেসিডেন্ট রবার্ট মুগাবের স্ত্রী গ্রেস মুগাবেকে খুঁজছে দক্ষিণ আফ্রিকার পুলিশ। তার বিরুদ্ধে অভিযোগ জোহানেসবার্গের একটি হোটেলে অবস্থানকালে তিনি এক নারীকে আঘাত করেছেন।

দক্ষিণ আফ্রিকার পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন, মুগাবের স্ত্রী কোথায় আছেন তারা এখনো জানতে পারেননি।

তবে এর আগে দেশটির পুলিশমন্ত্রী জানিয়েছিলেন, পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন গ্রেস। তিনি বলেছিলেন, মঙ্গলবার বিকেলেই গ্রেসকে আদালতে হাজির করা হবে।

৫২ বছরের গ্রেস মুগাবের বিরুদ্ধে অভিযোগ তিনি রড দিয়ে গ্যাব্রিয়েলা এঙ্গেলস নামে ২০ বছরের এক তরুণীর মাথায় ও কপালে আঘাত করেছেন।

টাইমস লাইভ নামে একটি ওয়েবসাইট জানিয়েছে, রোববার দেহরক্ষীদের নিয়ে ওই হোটেলে হাজির হন গ্রেস। তার দাবি ছেলে ২০ বছরের রবার্ট এঙ্গেলস নামের ওই মডেলের সঙ্গে বসবাস করছে। এতে ক্ষিপ্ত হয়ে তিনি ওই তরুণীকে আঘাত করেন।

পুলিশের মুখপাত্র বিষ্ণু নাইডু বার্তা সংস্থা এএফপিকে বলেছেন, সন্দেহভাজন অভিযুক্তের আত্মসমর্পনের বিষয়টি এখনো শেষ হয়নি এবং আমাদের তদন্তও এখনো শেষ হয়নি। মন্ত্রী পরে জানতে পেরেছেন, এটা যেভাবে শেষ হবে বলে ধারণা করা হয়েছিল, সেভাবে শেষ হয়নি।

তিনি বলেন, ‘আমরা সন্দেহভাজনকে চিহ্নিত করেছি। কিন্তু তিনি এখনো আত্মসমর্পন করেননি। এ পর্যায়ে তিনি কোথায় আছেন তা আমরা এখনো জানতে পারিনি।’



রাইজিংবিডি/ঢাকা/১৫ আগস্ট ২০১৭/শাহেদ

Walton Laptop