ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

বিনা পয়সায় সিগারেট ও শ্যাম্পেন নিতেন ইসরায়েলি প্রধানমন্ত্রী!

শাহেদ হোসেন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৩, ১৪ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিনা পয়সায় সিগারেট ও শ্যাম্পেন নিতেন ইসরায়েলি প্রধানমন্ত্রী!

আন্তর্জাতিক ডেস্ক : অস্ট্রেলিয়ার ক্যাসিনো মালিক জেমস প্যাকার এবং হলিউডের চলচ্চিত্র প্রযোজক ইসরায়েলি বংশোদ্ভূত আরনন মিলচ্যান স্বপ্নেও কখনো ভাবেন নি তাদেরকে বিনা পয়সায় ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু ও তার স্ত্রীকে নিয়মিত সিগারেট ও শ্যাম্পেন সরবরাহ করতে হবে।

চ্যানেল-টু নামে ইসরায়েলের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেল জানিয়েছে, গত ৭/৮ বছর ধরে নেতানিয়াহু ও তার স্ত্রী সারা প্যাকার ও আরননের পকেটের পয়সায় সিগারেট ও শ্যাম্পেন পান করছেন। তাদেরকে শুধু নেতানিয়াহু ও তার স্ত্রীকেই নয় বরং এই দুজনের পাঠানো এক ভবন পরিদর্শককেও বিনা পয়সায় সিগারেট ও শ্যাম্পেন দিতে হতো।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, প্যাকার ও আরননের সহকারী হিসে্বে কাজ করেন হাদাস ক্লেইন । তিনি জানিয়েছেন, নেতানিয়াহুর সিগারেট ও শ্যাম্পেনের বিল নিয়মিতভাবে পরিশোধ করতে হতো প্যাকার ও আরননকে। শুধু তাই নয়, এ নেতানিয়াহুর নির্দেশে এক ভবন পরিদর্শকের বিলও চুকাতে হয়েছে এই দুজনকে।

পুলিশের কাছে ক্লেইন বলেছেন, ‘নেতানিয়াহু যা চাইবেন তা দেওয়ার ব্যাপারে তার সঙ্গে আরননের সমঝোতা হয়েছিল।’ জেরুজালেমে শ্যাম্পেন ও সিগারেট পৌঁছাতে এক গাড়ির চালককেও নিযুক্ত করা হয়েছিল বলে জানান ক্লেইন।

নেতানিয়াহুর আইনজীবী জানিয়েছেন, এ ব্যাপারে জানতে সোমবার ইসরায়েলি প্রধানমন্ত্রীকে পুলিশ তিন ঘন্টা জিজ্ঞাসাবাদ করেছে। নেতানিয়াহু একে উপহার হিসেবে স্বীকা করেছেন। তবে তিনি দাবি করেছেন এগুলো পুরোপুরি বৈধ উপহার ছিল।



রাইজিংবিডি/ঢাকা/১৪ নভেম্বর ২০১৭/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়