ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

লঙ্কানদের বিপক্ষে আক্রমণাত্মক খেলতে চান সৌম্য

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৮, ২৬ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
লঙ্কানদের বিপক্ষে আক্রমণাত্মক খেলতে চান সৌম্য

ক্রীড়া প্রতিবেদক : শ্রীলঙ্কার বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ ও টেস্ট এবং টি-টোয়েন্টি সিরিজে চ্যালেঞ্জ দেখছেন সৌম্য সরকার। একে তো পুরোনো কোচ যোগ দিয়েছেন প্রতিপক্ষ দলে, আবার বাংলাদেশের সাম্প্রতিক ফর্ম তলানিতে।

তাই ঘরের মাঠে চ্যালেঞ্জ দেখছেন সৌম্য। তবে সাফল্য পেতে সমাধানও রয়েছে টাইগার ওপেনারের কাছে। আক্রমণাত্মক ও প্রভাব বিস্তার করে খেললে শ্রীলঙ্কার বিপক্ষে ভালো ফল পাওয়া যাবে বলে বিশ্বাস সৌম্য সরকারের। আজ মিরপুরে সৌম্য বলেছেন, ‘আমরা প্রভাব বিস্তার করে খেলতে পারলে ফল আমাদের পক্ষে আসবে। আর প্রভাব বিস্তার করে খেলার জন্য আমরা নিশ্চয়ই পরিকল্পনা করব।’

‘নতুন বছর। ওদের কোচও বদল হয়েছে, আমাদেরও হচ্ছে। টিমেরও পরিকল্পনার পরিবর্তন হবে। প্রত্যাশা থাকবে যে নতুন বছরটা যাতে ভালো শুরু করতে পারি। মাঠে যারা ভাল খেলব তাদের পক্ষেই  ফল যাবে। ভাল খেলতে যা যা করা লাগে আমরা সেটা করব।’- যোগ করেন সৌম্য।

তবে কোচ চন্ডিকাকে নিয়ে বাড়তি ভয় নেই সৌম্য সরকারের, ‘উনি আমাদের সম্পর্কে বেশি জানেন। বেশি দিতে চাইবে। বেশি নিতে গেলে হয়তো বা অনেকেই সেটা পূরণ করতে পারবে না। বেশি জানলেও সমস্যা। আর সে তো খেলবে না, খেলবে প্লেয়াররা। অতদূর চিন্তা না করাও ভালো।’

আগের দিন মাহমুদউল্লাহ জানিয়েছেন, লড়াইটা বাংলাদেশ-শ্রীলঙ্কার, হাথুরুসিংহে-বাংলাদেশের না। সৌম্য সরকারের কন্ঠে একই সুর। নির্দিষ্ট দিনে যারা ভালো করবে তারাই জিতবে। তবে ঘরের মাঠে সেরাটা দেওয়ার পরিকল্পনা বাঁহাতি এ ওপেনারের।



রাইজিংবিডি/ঢাকা/২৬ ডিসেম্বর ২০১৭/ইয়াসিন/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়