ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বিজয় দিবস টেনিসে অমল ও প্রীতি চ্যাম্পিয়ন

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৪, ৩০ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিজয় দিবস টেনিসে অমল ও প্রীতি চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক : ‘রানার বিজয় দিবস উন্মুক্ত টেনিস প্রতিযোগিতা ২০১৭’ এর পুরুষ এককে অমল রায় ও মহিলা এককে আফরানা ইসলাম প্রীতি চ্যাম্পিয়ন হয়েছেন। অমল রায় অবশ্য দ্বিমুকুট লাভ করেছেন। এককের পর দ্বৈতেও চ্যাম্পিয়ন হয়েছেন তিনি।

আজ শনিবার রমনাস্থ জাতীয় টেনিস কমপ্লেক্সে অনুষ্ঠিত পুরুষ এককের ফাইনালে অমল রায় ৭-৬, ৭-৬ গেমে দীপু লালকে হারিয়ে চ্যাম্পিয়ন হন। মেয়েদের এককে আফরানা ইসলাম প্রীতি ৬-৩, ৭-৫ গেমে ঈশিতা আফরোজকে হারিয়ে চ্যাম্পিয়ন হন।

এদিকে পুরুষ দ্বৈতে অমল রায় ও রঞ্জন রাম জুটি ৪-৬, ৬-১ ও ১০-৩ গেমে আখতার হোসেন ও মামুন বেপারী জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। মহিলা দ্বৈতে ঈশিতা আফরোজ ও জেরিন সুলতানা জুটি ৬-১, ৬-১ গেমে আফরানা ইসলাম প্রীতি ও শাহ সাফিনা লাক্সমিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

এ ছাড়া বালক একক অনূর্ধ্ব-১৬ তে মো: জুয়েল রানা (চ্যাম্পিয়ন) ও মো: ইশতিয়াক আহমেদ (রানার্স-আপ) হন।  বালক দ্বৈত অনূর্ধ্ব-১৬ তে নাইমূল ইসলাম ও অর্নব সাহা জুটি চ্যাম্পিয়ন ও মো: তামিম ও সৈকত শাহরিয়ার জুটি রানার্স-আপ হয়।

বালক একক অনূর্ধ্ব-১৪ তে মো: রাকিব হোসেন চ্যাম্পিয়ন ও জুবায়েদ উৎস রানার্স-আপ হয়। বালিকা একক অনূর্ধ্ব-১৪ তে জেরিন সুলতানা জলি চ্যাম্পিয়ন ও রিনভি আক্তার রানার্স-আপ হয়। বালক একক অনূর্ধ্ব-১২ তে রুম্মন হোসেন চ্যাম্পিয়ন ও জোবায়েদ উৎস রানার্স-আপ হয়। বালিকা একক অনূর্ধ্ব-১২ তে মাসফিয়া আফরিন চ্যাম্পিয়ন ও সাদিয়া আফরিন রানার্স-আপ হয়।

এদিকে পুরুষ সিনিয়র দ্বৈত (৫০+) তে খালেদ সালাহউদ্দিন ও এম এ. জিন্নাহ জুটি চ্যাম্পিয়ন ও জাহাঙ্গীর হোসেন বাবুল ও মো. গোলাম কবির জুটি রানার্স-আপ হয়।

ফাইনাল শেষে রানার গ্রুপের চেয়ারম্যান হাফিজুর রহমান খান বিজয়ী খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ টেনিস ফেডারেশনের সহ-সভাপতি ও রানার গ্রুপের ডিরেক্টর মোহাম্মদ আলী দ্বীন, ফেডারেশনের সহ-সভাপতি মো: সেলিম, সাধারণ সম্পাদক গোলাম মোরশেদ, টুর্নামেন্ট ডিরেক্টর রোকন উদ্দিন আহমেদসহ অন্যান্যরা।



রাইজিংবিডি/ঢাকা/৩০ ডিসেম্বর ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়