ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

খালেদার আইনজীবীদের শেষ চেষ্টাও ব্যর্থ

মেহেদী হাসান ডালিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫৩, ১৯ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খালেদার আইনজীবীদের শেষ চেষ্টাও ব্যর্থ

নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার হাইকোর্টের দেওয়া জামিনের বিরুদ্ধে আপিল শুনানি এগিয়ে আনতে তার আইনজীবীদের শেষ চেষ্টাও ব্যর্থ হয়েছে।

আদালত পরবর্তী শুনানির দিন ৮ মে পরির্তন না করে আইনজীবীদের আশ্বস্ত করে বলেছেন, আমরা নিশ্চয়তা দিচ্ছি এই মামলা বিরতিহীন শুনানি করা হবে।

সোমবার বেলা সাড়ে ১১টার পর খালেদা জিয়ার সিনিয়র আইনজীবীরা ফের আপিল বিভাগে যান। আদালত কক্ষে ডায়াসের সামনে দাঁড়িয়ে ব্যারিস্টার জমির উদ্দিন সরকার বলেন, আদালতের কাছে আমাদের বিনীত আবেদন, সকলের পক্ষ থেকে করজোড়ে আবেদন করছি খালেদা জিয়ার মামলা ভ্যাকেশনের আগেই শুনানির দিন ধার্য করা হোক।

তখন আদালত বলেন, আমরা সর্বসম্মত সিদ্ধান্ত নিয়ে ৮ মে দিন ধার্য করেছি। আমরা প্রথমে যে আদেশ দিয়েছিলাম আপনাদের অনুরোধে পুনঃবিবেচনা করেছি। আদেশ হয়ে গেছে এখন আর পরিবর্তন সম্ভব নয়।

এরপরও ব্যারিস্টার জমির উদ্দিন সরকার শুনানির দিন এগিয়ে আনার জন্য অনুরোধ জানাতে থাকলে আদালত বলেন, আমরা নিশ্চয়তা দিচ্ছি ৮ মে এই মামলা শুনানির জন্য তালিকার শীর্ষে থাকবে। বিরতিহীন শুনানি হবে। ৮ মে না হলেও ৯ মের মধ্যে এই মামলা নিষ্পত্তি করব।

এরপর খালেদা জিয়ার আইনজীবীরা আদালত কক্ষ থেকে বের হয়ে আসেন।

এ সময় খালেদা জিয়ার আইনজীবী খন্দকার মাহবুব হোসেন, এ জে মোহাম্মদ আলী, আইনজীবী জয়নুল আবেদীন, ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/১৯ মে ২০১৮/মেহেদী/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়