ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

সিলেটে ছাত্রদলের মিছিলে পুলিশের বাধা, আটক ৮

নোমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১১, ২৩ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিলেটে ছাত্রদলের মিছিলে পুলিশের বাধা, আটক ৮

নিজস্ব প্রতিবেদক, সিলেট : পুলিশের বাধায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে সিলেট নগরীতে বিক্ষোভ করতে পারেনি ছাত্রদল। এ সময় পুলিশের সঙ্গে সংগঠনটির নেতাকর্মীদের ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনাও ঘটে।

শনিবার বিকেলে নগরীর কাজিরবাজার এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কয়েক রাউন্ড টিয়ারশেল ও গুলি নিক্ষেপ করে। সেখান থেকে আট ছাত্রদল নেতাকর্মীকে আটক করা হয়। এছাড়া বিক্ষোভে ব্যবহৃত মাইক জব্দ করে থানায় নিয়ে গেছে পুলিশ।

দলীয় সূত্র জানায়, পূর্বনির্ধারিত বিক্ষোভ মিছিলে অংশ নিতে জেলা ও মহানগর ছাত্রদল নেতাকর্মীরা কাজিরবাজার এলাকায় অবস্থান নেয়। খবর পেয়ে কোতোয়ালি মডেল থানা পুলিশের একাধিক দল সেখানে গিয়ে ধাওয়া করে আটজনকে আটক করে এবং মাইক বন্ধ করে দেয়। এ সময় বিক্ষুব্ধ নেতাকর্মীরা পুলিশকে লক্ষ করে ইটপাটকেল নিক্ষেপ করে।

আটককৃতদের মধ্যে রয়েছেন- সিলেট মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক চৌধুরী মোহাম্মদ সুহেল, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক আফসর খান, সাবেক ছাত্রদল নেতা আনোয়ার হোসেন মানিক।

এ ব্যাপারে সিলেট কোতোয়ালি থানার সহকারী কমিশনার (এসি) গোলাম দস্তগীর বলেন, 'অনুমতি ছাড়া ছাত্রদলের নেতাকর্মীরা মিছিল করতে জড়ো হয়েছিল। এজন্য পুলিশ তাদের সেখান থেকে সরে যাওয়ার অনুরোধ করলে তারা পুলিশকে লক্ষ করে ইটপাটকেল ছুঁড়তে থাকে। এ সময় পুলিশ ফাঁকা গুলি ও টিয়ারশেল নিক্ষেপ করে। ঘটনাস্থল থেকে বেশ কয়েকজনকে আটক করা হয়েছে।'

বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলেও জানান তিনি।



রাইজিংবিডি/সিলেট/২৩ জুন ২০১৮/নোমান/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়