ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

দশম দিনের বিজয়ী ব্যবসায়ী পারভেজ আলম

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৬, ২৪ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দশম দিনের বিজয়ী ব্যবসায়ী পারভেজ আলম

ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপ উপলক্ষে ১৪ জুন থেকে শুরু হয়েছে ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ ফুটবল কুইজ-২০১৮। এই কুইজ চলবে বিশ্বকাপের শেষ দিন পর্যন্ত। কুইজ চলাকালীন প্রতিদিন একজন ভাগ্যবান বিজয়ী ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে একটি স্মার্টফোন জেতার সুযোগ পাচ্ছেন।

ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ কুইজের দশম দিনে ১ হাজার ১৪৩ জন অংশ নিয়েছিলেন। তিনটি প্রশ্নের সঠিক উত্তর দিয়েছেন ৫০৬ জন। তাদের মধ্য থেকে লটারির মাধ্যমে বিজয়ী হয়ে একজন প্রতিযোগী জিতে নিয়েছেন ওয়ালটনের আকর্ষণীয় স্মার্টফোন। সেই বিজয়ী বুটিক ব্যবসায়ী পারভেজ আলম।

মিরপুর ১২ নম্বরে বুটিক ব্যবসা করেন পারভেজ আলম।  পাঞ্জাবীর কারুকার্যের ব্যবসায়ী হিসেবে তাকে চেনেন সবাই।  মোবাইলে ইন্টারনেট ব্যবহার করে দেশ-বিদেশের খবর রাখেন।  আপন ভাগিনার থেকে ওয়ালটন-রাইজিংবিডিকুইজ প্রতিযোগিতার খবর পান পারভেজ আলম। এরপর নিয়মিত অংশ গ্রহণ করে আসছেন। তার ভাগিনারাও অংশ গ্রহণ করছে প্রতিযোগিতায়।প্রথমবারের মতো কোনো কুইজ প্রতিযোগিতা অংশগ্রহণ করে পুরস্কার জেতায় খুব খুশি এ ব্যবসায়ী।

তাইতো মুঠোফোনের অপরপ্রান্তের উচ্ছ্বাস বোঝা যাচ্ছিল সহজেই, ‘এই পুরস্কার জেতা তোঅন্য রকম ব্যাপার। এই প্রথম পুরস্কার পাচ্ছি।এটা অনেক বড় আনন্দের। ওয়ালটন এবং রাইজিংবিডিকে ধন্যবাদ। রাইজিংবিডি পড়া হয়। ওদের ফেসবুক পেইজে লাইক দেওয়া আছে।’

বিশ্বকাপে আর্জেন্টিনাকে সমর্থন করেনপারভেজ আলম। দল ভালো করতে না পারায় চিন্তায় আছেন তিনি।

চাইলে আপনিও অংশ নিতে পারেন ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ ফুটবল কুইজ প্রতিযোগিতায়। সেজন্য আপনাকে রাইজিংবিডি ডটকমের নির্দিষ্ট লিঙ্কে () গিয়ে ক্লিক করে কুইজের সঠিক উত্তর দিতে হবে।

প্রতিযোগিতায় অংশ নিতে অবশ্যই নিজের নাম, মোবাইল ফোন নম্বর এবং ই-মেইল ঠিকানা নির্ভুলভাবে লিখতে হবে। একবারের বেশি উত্তর দেওয়ার প্রয়োজন নেই।

বিশ্বকাপ শেষে ৩১ দিনের মোট ৩১ জন বিজয়ীকে তাদের পুরস্কার হস্তান্তর করা হবে।



রাইজিংবিডি/ঢাকা/২৪ জুন ২০১৮/ইয়াসিন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়