ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ভোগান্তির নাম বিদ্যুতের প্রিপেইড কার্ড!

নোমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১১, ২০ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভোগান্তির নাম বিদ্যুতের প্রিপেইড কার্ড!

নিজস্ব প্রতিবেদক, সিলেট: সিলেটে এখন ভোগান্তির অন্য নাম বিদ্যুতের প্রিপেইড কার্ড। ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করেও বিদ্যুতের প্রিপেইড মিটারের কার্ড সংগ্রহ করতে পারছেন না গ্রাহকরা।

তীব্র তাপদাহে অতিষ্ঠ সিলেটবাসী। এ অবস্থায় সকাল থেকে দুপুর পর্যন্ত দাঁড়িয়ে থেকেও রোববার অনেকে প্রিপেইড কার্ডের নাগাল পাননি।

পবিত্র ঈদুল আজহা এবং সাপ্তাহিক ছুটির কারণে আগামী ২১ থেকে ২৫ আগস্ট পর্যন্ত বিদ্যুতের প্রিপেইড মিটারের কার্ড বিক্রি বন্ধ থাকবে। এ কারণে সপ্তাহের প্রথম দিনে কার্ড বিতরণকারী বিভিন্ন ব্যাংকের শাখায় ভীড় করছেন গ্রাহকরা। নগরীর মহাজনপট্টি এনসিসি ব্যাংক, মিরাবাজারের ন্যাশনাল ব্যাংক, শিবগঞ্জে ইউসিসি ব্যাংক, উপশহরে বিদ্যুত অফিসের নির্ধারিত বুথ সর্বত্রই দেখা গেছে এমনচিত্র। সবকটি শাখায় দীর্ঘলাইন। ঘামে জবুথবু গ্রাহক। প্রিপেইড কার্ড না পেয়ে কষ্ট সহ্য করেও লাইনে দাঁড়িয়ে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, কার্ড প্রদানে নিয়োজিত ব্যাংকে বুথ কম থাকায় নিয়োজিত কর্মকর্তাকে হিমশিম খেতে হচ্ছে। আর এ কারণেই সাধারণ গ্রাহকদের এই ভোগান্তি।

নগরীর পূর্ব জিন্দাবাজারের বাসিন্দা সুহেল আহমদ বললেন, 'বেলা ১১টা থেকে লাইনে দাঁড়িয়ে থেকেও কার্ড সংগ্রহ করতে পারেননি। জেলরোডের শামীম জানালেন, 'তিন ঘন্টা ধরে তিনি লাইনে দাঁড়িয়ে।

গ্রাহকদের দাবি, ব্যাংক ছাড়াও মুঠোফোনের মাধ্যমে যদি প্রিপেইড মিটারের কার্ড সংগ্রহ করা যেত তাহলে তাদের ভোগান্তি অনেকটা কমতো।

প্রসঙ্গত, মঙ্গলবার থেকে সরকারি ছুটি শুরু হচ্ছে। যে কারণে টানা পাঁচদিন বন্ধ থাকছে কার্ড বিতরণ। তাই, গ্রাহকদের কার্ড বিক্রি বন্ধের পূর্বে চাহিদা মত কার্ড ক্রয়ের অনুরোধ জানিয়েছেন বিদ্যুৎ উন্নয়ন বোর্ড বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী।এ ব্যাপারে বিদ্যুৎ বিভাগের নির্বাহীর সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।




রাইজিংবিডি/সিলেট/২০ আগস্ট ২০১৮/নোমান/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়