ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শুটিং সেটে গুরুতর আহত করণ

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০৯, ২৮ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শুটিং সেটে গুরুতর আহত করণ

করণ সিং গ্রোভার

বিনোদন ডেস্ক : শুটিং সেটে গুরুতর আহত হয়েছেন বলিউড অভিনেতা করণ সিং গ্রোভার। এই অভিনেতার নতুন সিনেমা ‘আদত’। বর্তমানে যুক্তরাজ্যে সিনেমাটির শুটিং চলছে। সেখানে একটি অ্যাকশন দৃশ্যের শট দিতে গিয়ে পায়ে গুরুতর আঘাত পান তিনি। সঙ্গে সঙ্গে তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

চিকিৎসকদের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, স্পাইরাল টিবিয়াল ফ্র্যাকচার হয়েছে করণের। দুর্ঘটনার রাতেই তার অস্ত্রোপচার করা হয়। অন্তত এক সপ্তাহ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। তাই আপাতত  শুটিংয়ে অংশ  নিচ্ছেন না তিনি। হাসপাতাল থেকে ছাড়া পেলে স্বামী করণকে সঙ্গে নিয়ে ভারতে ফিরবেন বিপাশা।

‘আদত’ সিনেমার মাধ্যমে তিন বছর পর আবারো জুটি বেঁধে পর্দায় হাজির হতে যাচ্ছেন তারকা দম্পতি করণ সিং গ্রোভার ও বিপাশা বসু। চলতি মাসের শুরুতে সিনেমাটির শুটিংয়ের জন্য লন্ডন উড়ে গিয়েছিলেন এই জুটি। সব ঠিকঠাকই চলছিল কিন্তু আকস্মিক দুর্ঘটনার জন্য শুটিং থেকে বিরতি নিতে হল তাদের।
 


এ প্রসঙ্গে সিনেমাটির পরিচালক ভূষণ প্যাটেল জানিয়েছেন, এই সময় অন্যান্য কলাকুশলীদের সঙ্গে শুটিংয়ের কাজ এগিয়ে নেবেন তিনি। থ্রিলার ঘরানার এ সিনেমায় একজন পুলিশের ভূমিকায় দেখা যাবে বিপাসা বসুকে। আর ব্যবসায়ী চরিত্রে অভিনয় করছেন করণ।

‘অ্যালোন’ সিনেমার সেটে প্রথম বন্ধুত্ব হয় বিপাশা-করণের। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করে ২০১৬ সালের ৩০ এপ্রিল সাত পাকে বাঁধা পড়েন এই জুটি। ৩৯ বছর বয়সি বিপাশার এটিই প্রথম বিয়ে। অন্যদিকে বিপাশার সঙ্গে করণের এটি তৃতীয় বিয়ে। এর আগে ভারতীয় টিভি অভিনেত্রী শ্রদ্ধা নিগম ও জেনিফার উইংগেটের সঙ্গে বিয়ে হয়েছিল এই অভিনেতার।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৮ অক্টোবর ২০১৮/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়