ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪২৬, ২৬ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

মণিরামপুরে প্রতিবন্ধী তরুণীকে গণধর্ষণ

বিএম ফারুক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-২২ ৩:২১:৪৭ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-২২ ৩:২১:৪৭ পিএম

নিজস্ব প্রতিবেদক, যশোর : যশোরের মণিরামপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে ১৮ বছর বয়সি প্রতিবন্ধী এক তরুণীকে মাঠে ফেলে ধর্ষণের অভিযোগ উঠেছে।

এই ঘটনায় শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে চার যুবকের নামে থানায় মামলা করেছেন ধর্ষণের শিকার তরুণীর মা। মামলা তদন্তের স্বার্থে পুলিশ আসামিদের নাম গোপন রেখেছে।

এর আগে গত বুধবার সন্ধ্যারাতে উপজেলার খড়িঞ্চি পূর্বপাড়ায় মাঠে ওই তরুণী ধর্ষণের শিকার হয় বলে অভিযোগ করা হচ্ছে।

পুলিশ ভিকটিমকে হেফাজতে নিয়েছে। আজ শনিবার তার জবানবন্দি রেকর্ড ও মেডিক্যাল সম্পন্ন হওয়ার কথা রয়েছে।

ধর্ষণের শিকার ওই তরুণী জানান, গত বছর একই উপজেলার টনি নামে এক যুবকের সঙ্গে বিয়ে হয় তার। কিন্তু প্রতিবন্ধী হওয়ায় স্বামী তাকে রাখতে রাজি হননি। এরপর মায়ের সঙ্গে খড়িঞ্চি গ্রামে নানাবাড়িতে অবস্থান করতেন। সম্প্রতি পাশের হেলাঞ্চি গ্রামের আনসার সরদারের ছেলে মনিরুলের সঙ্গে তার পরিচয় হয়। মাটির ব্যবসার সুবাদে ওই গ্রামে যায় মনিরুল। মনিরুলের স্ত্রী ও এক কন্যাসন্তান থাকার পরও সে ওই তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে।

সম্পর্কের সূত্রে বুধবার সন্ধ্যায় প্রতিবন্ধী ওই নারীর সঙ্গে দেখা করতে যায় মনিরুল। মনিরুল তাকে ডেকে বাড়ির পাশে মাঠে নিয়ে যায়। সেখান থেকে ফেরার পথে বিষয়টি দেখে ফেলে খড়িঞ্চি গ্রামের ইসহাকের ছেলে আবুজার, মৃত কামাল হোসেনের ছেলে সোহাগ ও মৃত খোরশেদ আলমের ছেলে হাফিজুরসহ দুই-তিন যুবক। পরে তারা জোর করে মেয়েটিকে মাঠে নিয়ে ধর্ষণ করে। এ সময় তারা মেয়েটির পরনের জামাকাপড় ছিঁড়ে ফেলে। পরে তরুণীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় আবুজারসহ তার সঙ্গীরা।

স্থানীয়রা জানান, বিষয়টি চাপা দিতে বৃহস্পতিবার দিনভর আসামিরা দেনদরবার করে। কিন্তু ঘটনাটি এলাকায় জানাজানি হলে পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে শুক্রবার সকালে খেদাপাড়া ক্যাম্প পুলিশ মেয়েটির বাড়িতে যায়। তখন পুলিশের কাছে ঘটনার বর্ণনা দেন তিনি।

মণিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) এনামুল হক বলেন, ‘প্রতিবন্ধী নারী ধর্ষণের ঘটনায় চারজনের নাম উল্লেখ করে মামলা হয়েছে। পুলিশ আসামি গ্রেপ্তারে তৎপর রয়েছে।’

 

 

 

রাইজিংবিডি/যশোর/২২ ডিসেম্বর ২০১৮/বি এম ফারুক/সাইফুল

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge