ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

অবসাদে ভুগছেন নেহা

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪১, ৫ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অবসাদে ভুগছেন নেহা

নেহা কাক্কর

বিনোদন ডেস্ক : ভারতীয় গায়িকা নেহা কাক্কর। গত বছরও বেশ কিছু জনপ্রিয় গান শ্রোতাদের উপহার দিয়েছেন। কিন্তু ব্যক্তিগত জীবনটা ভালো যাচ্ছে না তার। শোনা যাচ্ছে, বয়ফ্রেন্ড হিমাংশ কোহলির সঙ্গে ব্রেকআপ হয়েছে নেহার। এবার এ গায়িকা জানালেন, অবসাদে ভুগছেন তিনি।

ইনস্টাগ্রামে স্টোরিতে তিনি লিখেছেন, ‘হ্যাঁ, আমি অবসাদে ভুগছি। এ জন্য পৃথিবীর সকল নেতিবাচক ব্যক্তিদের ধন্যবাদ। আপনারা আমাকে জীবনের সবচেয়ে বাজে দিনগুলো উপহার দিতে সক্ষম হয়েছেন। অভিনন্দন, আপনারা সফল।’

তিনি আরো লিখেছেন, ‘আমি একটি বিষয় পরিষ্কার করছি, এটি এক বা দুইজন ব্যক্তির জন্য নয়, বরং পুরো পৃথিবীর মানুষই আমাকে আমার মতো করে জীবনযাপন করতে দিচ্ছে না। যারা আমাকে ও আমার গান পছন্দ করেন তাদের ধন্যবাদ কিন্তু যারা আমি কেমন আছি অথবা কি সময় অতিবাহিত করছি তা না জেনে আমার সম্পর্কে আজেবাজে কথা বলছে তাদের জন্য আমার অনেক খারাপ সময় অতিবাহিত করতে হচ্ছে। আমি অনুরোধ করছি, দয়া করে আমাকে শান্তিতে থাকতে দিন। কোনো বিষয়ে সমালোচনা করবেন না দয়া করে আমাকে বাঁচতে দিন।’  

কয়েকদিন আগে ‘ইন্ডিয়ান আইডল-টেন’ রিয়েলিটি শোয়ে একটি গান শুনে আবেগাপ্লুত হয়ে কেঁদেছিলন নেহা। বর্তমানে ভারতের বিভিন্ন রাজ্যে কনসার্ট করছেন তিনি। সম্প্রতি আহমেদাবাদের একটি কনসার্টে ‘মাহি বে’ গান গাইতে গিয়ে কেঁদে ফেলেন তিনি। এমনকি গান শুরুর আগে তিনি শ্রোতাদের উদ্দেশ্যে জানান, এটি তিনি তার মতো যাদের হৃদয় ভেঙেছে তাদেরকে উৎসর্গ করছেন।

কাজের দিক থেকে হানি সিংয়ের সঙ্গে ‘মাখনা’ গানে কণ্ঠ দিয়েছেন নেহা। মাত্র একদিনের মাথায় ইউটিউবে এটি ১৫ মিলিয়নবার দেখা হয়। সিম্বা সিনেমায় তার গাওয়া ‘আঁখ মারে’ গানটি এখন টপচার্টের শীর্ষে রয়েছে। এছাড়া এ গায়িকার ছাম্মা ছাম্মা গানটিও বেশ জনপ্রিয়তা পেয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/৫ জানুয়ারি ২০১৯/মারুফ/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়